ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় এক হাজার পিচ ইয়াবাসহ প্রাইভেট গাড়ী আটক

yabaaChakaria Picture 15-10-2017,সাবরিনা মোস্তারী রুনা, চকরিয়া ::

চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে এক হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহৃত প্রাইভেট কারগাড়ি আটক করা হয়েছে। আজ ১৫অক্টোবর রবিবার ভোররাতে প্রাইভেট কারযোগে ইয়াবা ট্যাবলেট পাচার হচ্ছে এ রকম গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজের যাত্রী চাউনি সামনে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম চেকপোষ্ট বসানো হয়।

চেকপোষ্ট পৌছানোর পূর্বেই হাইওয়ে পুলিশের তল্লাসীর অভিযান দেখতে পেয়ে চট্টগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কার (ঢাকামেট্রো-গ-৩১-৬৬৭২) মহাসড়কের রাস্তার ধারে ফেলে রেখে ইয়াবাকারবারী চলে যান। ওই সময় হাইওয়ে পুলিশ গাড়ির যাত্রী পালিয়ে যেতে দেখে দ্রুত কারগাড়ীটি তল্লাশি করা হয়। এ সময় পুলিশ গাড়ী তল্লাসী করে পুটলি মোড়ানো ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ (এস আই) নুরে আলম জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে রবিবার ভোররাত ২টার দিকে চকরিয়া ডিগ্রী কলেজের যাত্রী চাউনি সামনে দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম।

ভোররাতে দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কারযোগে বড় ধরণের ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে গাড়ী তল্লাসী করা হয়। ওই সময় হাইওয়ে পুলিশকে ইয়াবা পাচারকারীরা তল্লাসীর অভিযান দেখতে পেয়ে চট্টগ্রামগামী  প্রাইভেট কার (ঢাকামেট্রো-গ-৩১-৬৬৭২) মহাসড়কের রাস্তার ধারে ফেলে রেখে ইয়াবাকারবারীরা আত্মগোপন চলে যান।

পুলিশ গাড়ীটি তল্লাসি করে এক হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত কারগাড়ী আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং পুলিশ ফাঁড়ির এস আই নাছির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দেখিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে ।

পাঠকের মতামত: