ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বদরখালী সেতুতে গাড়ি পারাপারে পুলিশের বখরা দাবি!, মারধরে টোল কর্মচারী আহত

chadabazi mamlaনিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার বদরখালী সেতুতে গাড়ি পারাপারে পুলিশের বিরুদ্ধে বখরা দাবির অভিযোগ উঠেছে। দাবিকৃত বখরা না দেয়ায় মোহাম্মদ ইব্রাহিম (২২) নামের এক টোল কর্মচারীকে মারধর করা হয়েছে।  রোববার সন্ধ্যা সাতটার দিকে বদরখালী সেতুর ওপারে ঘটেছে মারধরের এ ঘটনা।

বদরখালী সেতুর ইজারদার পক্ষের অংশিদার মোস্তাফা আল কাউছার জেমস জানান, রাহাত কনস্ট্রাকশন নামের একটি প্রতিষ্ঠানের নামে কক্সবাজার সড়ক বিভাগ থেকে বদরখালী সেতুটি সরকারি রাজস্ব আদায় করে ইজারা নিয়েছেন। সেতুর দুই অংশে ইজারদার পক্ষের লোকজন প্রতিদিন পারাপার হওয়া গাড়ি থেকে টোল আদায় করেন।

তিনি অভিযোগ করেছেন, কিছুদিন ধরে কালারমারছড়া পুলিশ ফাঁিড়র আইসি এসআই রাজু সেতুর ওপারে টোল পয়েন্টে এসে কর্মচারীদেরকে নানাভাবে ভয় দেখিয়ে বখরা (চাঁদা) দাবি করে আসছে। সর্বশেষ গতকাল সন্ধ্যা সাতটার দিকে আইসি সেতুর ওপারে টোল পয়েন্টে এসে কর্মচারী ইব্রাহিমের হাত থেকে সারাদিনের টোল আদায়ের টাকা গুলো কেড়ে নেয়ার চেষ্ঠা করে। ওইসময় বাঁধা দিলে উল্টো পুলিশ কর্মকর্তা রাজু কিল-ঘুষি মেরে কর্মচারী ইব্রাহিমকে আঘাত করে। ইজারাদার পক্ষের লোকজন জানিয়েছেন, এ ঘটনায় তাঁরা অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ করবেন।

অভিযোগের ব্যাপারে জানতে কয়েকবার চেষ্ঠা করা হলেও এসআই রাজু তাঁর ব্যবহৃত ব্যক্তিগত মুঠোফোনটি রিসিভ করেনি। তাই বিষয়টি সর্ম্পকে তাঁর বক্তব্য জানা সম্ভব হয়নি।

পাঠকের মতামত: