ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ছিনতাইকারীর কবলে লবণ ব্যবসায়ি মারধর করে দেড় লাখ টাকা লুট

chinotaiচকরিয়া অফিস:

দিনদুপুরে ছিনতাইয়ের কবলে পড়েছে ফারুক হোছাইন নামের এক লবণ ব্যবসায়ি। ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় দেড় লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছেন।  ৩ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে চকরিয়া উপজেলা ফাঁশিয়াখালী ভেন্ডিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

লবণ ব্যবসায়ি ফারুক হোছাইন জানান, গতকাল ৩ সেপ্টেম্বর ইসলামপুর নাপিতখালী লবণ মিলে লবণ বিক্রি করতে যাই। সেখান থেকে লবণ বিক্রি করে বাড়ি ফেরার পথে ফাঁশিয়াখালী ভেন্ডিবাজার এলাকায় পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা আবদুর শুক্কুরের নেতৃত্বে একদল ছিনতাইকারী তাকে অস্ত্রের মুখে গাড়ি থেকে নামিয়ে ফেলে। পরে তারা তাকে টানা হেজড়া করে রাস্তার পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে বেধে অমানষিকভাবে নির্যাতন করে। একপর্যায়ে লবণ ব্যবসায়ির কোমরে থাকা লবণ বিক্রির ৪০ হাজার টাকা এবং জমি লাগিয়তের ৮০হাজার টাকা মোট ১লাখ ২০হাজার টাকা লুট করে নিয়ে যায়। ব্যাংকের একটি এটিএম কার্ডও নিয়ে যায়। ছিনতাইকারীরা তাকে বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে ব্যাপক মারধর ও গলা টিপে হত্যা চেষ্ঠা করে। একপর্যায়ে সে চিৎকার দিলে পরে তাকে এক নারীর সহায়তায় উদ্ধার করা হয়।

ফারুক হোছাইন আরও জানান, ছিনতাইকারীরা তাকে জিম্মি করে একটি ষ্ট্যাম্পে জোরপূর্বক তার স্বাক্ষর নেন। এঘটনায় লবণ ব্যবসায়ি বাদি হয়ে আবদুর শুক্কুর, ফরিদুল আলম, দেলোয়ার, আনছার ও জয়নালকে আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

পাঠকের মতামত: