ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শিশু শ্যালিকা ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

খাগড়াছড়ি প্রতিনিধি ::dar

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু শ্যালিকা (১০) ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধায় উপজেলার মেরুং ইউনিয়নের চোংড়াছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দীঘিনালা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

বুধবার ভূক্তভোগি শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত মো. মনির হোসেন (২৩)কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মনির চোংড়াছড়ি গ্রামের আবু হানিফ চৌকিদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভূক্তভোগি শিশু মনিরের চাচাত শ্যালিকা। ওই শিশুর বাবা মারা গেছে আট বছর আগে। এর পর তার মা আবার বিয়ে করে দ্বিতীয় স্বামির সাথে থাকছেন। শিশুটি তার বড়বোনের বাড়িতে থাকতো।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার শিকার শিশুটিকে মনির বিভিন্ন প্রলোভন দেখিয়ে আগেও দুইবার ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে তখন সে ঘটনা কাউকে জানায়নি। সর্বশেষ মঙ্গলবার সন্ধায় মনির নিজ বাড়িতে ডেকে নিয়ে খালি ঘরে আবারো শিশুটিকে ধর্ষণ করে তাঁর হাতে ৭০ টাকা ধরিয়ে দেয়। তাৎক্ষনিক বিষয়টি পার্শ্ববর্তিরা জেনে ঘর থেকেই মনিরকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় শিশুর খালু মো. হারুন মিয়া বাদী হয়ে দীঘিনালা থানায় মামলা দায়ের করেছেন।

দীঘিনালা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান পাটোয়ারী (ওসি, তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: