ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

জেলা ফুটবল লীগে মহেশখালীকে হারিয়ে সেমিফাইনালে চকরিয়া শেখ জামাল ক্লাব

Chakaria Picture 03-10-2017চকরিয়া শেখ জামাল ক্লাবের খেলোয়াড়দের সাথে টিমের সকল কর্মকর্তা ও সাবেক উপজেলা চেয়ারম্যানসহ অতিথিবৃন্দ।

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

গতকাল মঙ্গলবার ৩ অক্টোবর কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমিন েেস্টডিয়ামে অনুষ্ঠিত জেলা ফুটবল লীগের আসরে মহেশখালী উপজেলা দলকে ৩-১ গোলে পরাজিত করে ফেভারিট চকরিয়া শেখ জামাল ক্লাব সেমিফাইনালে পৌঁছে গেছে। খেলার প্রথমার্ধে দুইটি ও দ্বিতীয়ার্ধে একটি গোল করেন শেখ জামালের খেলোয়াড়রা। লীগের উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ক্লাব প্রতিপক্ষ উখিয়া কোটবাজার খেলোয়াড় সমিতিকে ৩-০ গোলে পরাজিত করে লীগের শুভ সুচনা করেন।

গতকাল অনুষ্ঠিত ফুটবল লীগের প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ খেলায় মাঠে থেকে জেলার আলোচিত চকরিয়া শেখ জামাল ক্লাবের খেলোয়াড়দেরকে উৎসাহ দেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক খালেদ মোহাম্মদ, চকরিয়া শেখ জামাল ক্লাবের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, শেখ জামাল ক্লাবের সাধারণ সম্পাদক এসএম আলমগীর হোছাইন, শেখ জামাল ক্লাবের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া শেখ জামাল ক্লাবেবর সহ-সভাপতি শের আলম শেরু, পরিমল বড়–য়া, কোচ নুরুল আবছার, টিমের কর্মকর্তা নুরুল আবছার, সাহাব উদ্দিন ও সাজ্জাদ হোসেন, পাভেল, আবু ইউছুপ জয় প্রমুখ।

পাঠকের মতামত: