ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা: জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বেই চলমান সংকট কাটিয়ে দেশ এগিয়ে যাচ্ছে

A.Lig Chakaria Pic 30-09-2017চকরিয়া প্রতিনিধি ::

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গত ৩০ সেপ্টেম্বর বিকাল চারটায় ফাঁশিয়াখালী ভেন্ডিবাজারস্থ আপন কমিউনিটি সেন্টারে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আলমের সভাপতিত্বে এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দলের সাংগঠনিক কার্যক্রম ও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এতে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বিস্তারিত মতামত ব্যক্ত করেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, আবু মুছা, ছৈয়দ আলম কমিশনার, চকরিয়া কলেজের অধ্যক্ষ একেএম গিয়াসউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, জেলা পরিষদের সদস্য ও বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা রস্তম শাহরিয়ার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান চেয়ারম্যান, সাংবাদিক মিজবাউল হক, ধর্ম বিষয়ক সম্পাদক ডা.মীর আহমদ হেলালী, অর্থ সম্পাদক বদরুদোজা, দপ্তর সম্পাদক আবদুল জলিল, ক্রিড়া সম্পাদক হাসানুল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক সাহাবউদ্দিন, মহিলা সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, আওয়ামীলীগ নেতা রুস্তম শাহরিয়ার, হারবাং আওয়ামীলীগের সভাপতি মিরানুল ইসলাম চেয়ারম্যান, বরইতলীর সভাপতি বেলালউদ্দিন, কৈয়ারবিলের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম হানু, ফাঁশিয়াখালীর সভাপতি সাহাবউদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক নুরুল আবছার, কাকারার সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সুরাজপুর মানিকপুর সভাপতি বাদল শর্মা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল মেম্বার, বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ডুলাহাজারার সভাপতি জামাল হোছাইন, চিরিঙ্গা আওয়ামীলীগ সভাপতি আবদুল কাইয়ুম।

সভায় বক্তারা বলেন, সম্প্রতি সময়ে দেশে বিরাজমান রোহিঙ্গা সমস্যা সমাধান ও তাদের আশ্রয় দিয়ে সরকার প্রধান ও আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনা বিশে^র কাছে মানবতা এবং শান্তির অগ্রদুত হিসেবে সম্মানিত হয়েছে। এই সম্মান গোটা দেশের। আওয়ামীলীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে আজ চলমান সংকট কাটিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। পাশাপাশি সরকার দেশের সার্বিক উন্নয়নে নিরলশভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, সরকারের উন্নয়ন ধারাবাহিকতা চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে বিদ্যমান রয়েছে। আমাদেরকে সরকারের উন্নয়ন ও সাফল্য গুলো জনগনের সামনে তুলে ধরতে হবে। এই জন্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদেরকে আরো বেশি দায়িত্ববান ভুমিকা পালন করতে হবে। আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগ তথা নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে এখন থেকে তৃনমুলে দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে হবে। এই জন্য সকল ধরণের ভেদাভেদ ভুলের দলের নেতাকর্মীদেরকে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে এখন থেকে প্রস্তুতি নিতে হবে। #

পাঠকের মতামত: