ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়া দুইটি প্রতিষ্ঠানে বিক্রেতা বিহীন সততা ষ্টোর উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

chakaria jafar pic 20-9-17.,,জহিরুল আলম সাগর , চকরিয়া ::

দূর্নীতি দমন কমিশন ও চকরিয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে চকরিয়া কোরক বিদ্যাপীঠ ও চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে বিক্রেতা বিহীন প্রতিষ্ঠান সততা ষ্টোরের উদ্বোধন করা হয়েছে। ২০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ও বেলা আড়াইটায় কোরক বিদ্যাপীঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে কমিটির সভাপতি আলহাজ মাস্টার সিরাজ আহমদের সভাপতিত্বে ও কোরক বিদ্যাপীঠে প্রধান শিক্ষক নুরুল আখের এর সভাপতিত্বে অনুষ্ঠান সমূহে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বিএ(অনার্স)এমএ। উদ্বোধক ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাহেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দূর্নীতি প্রতিরোধ কমিটি চকরিয়া উপজেলা সভাপতি মোহাম্মদ নোমান, কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত ওসমান, চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদ, দুপ্রক চকরিয়ার সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, পেকুয়া বিএমআই কলেজের অধ্যাপক জামাল উদ্দিন, অনুষ্ঠান সঞ্চালনা করেন কোরক বিদ্যাপীঠ সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ¦ জাফর বলেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে সততা, নীতি নৈতিকতা ও আদর্শ চর্চার জন্য বিক্রেতা বিহীন প্রতিষ্ঠান সততা ষ্টোর অগ্রণী ভূমিকা রাখবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নয়নশীল দেশ গঠনে কাজ করছে। সেই উন্নয়নশীল রাষ্ট্র গড়তে সততা ও নীতি নৈতিকতা সম্পন্ন ছাত্র হিসেব গড়ে উঠতে হবে। পাশাপাশি দেশ সেরা প্রতিষ্ঠান হিসেবে রূপান্তরিত করতে সততা ষ্টোরই প্রমাণ করবে।

পাঠকের মতামত: