Home » কক্সবাজার » কুতুবদিয়ার রত্নগর্ভা জান্নাত আরা বেগমের জানাজা

কুতুবদিয়ার রত্নগর্ভা জান্নাত আরা বেগমের জানাজা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

jana-720x540-720x540ইফতেখার শাহজীদ, কুতুবদিয়া :
কুতুবদিয়া হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক কুতুবদিয়া উপজেলা সদরের মগডেইল মৌলভী বাড়ির মরহুম মাস্টার তালেব উল্লাহর রত্নগর্ভা সহধর্মিনী জান্নাত আরা বেগমের (৮২) নামাজে জানাজা শেষে ১৮ সেপ্টেম্বর সোমবার তার পারিবারিক কবরস্তানে দাফন করা হয়েছে।

বার্ধক্যজণিত কারণে গত ১৭ সেপ্টেম্বর রবিবার রাত ১০টা ৪০ মি. চট্টগ্রাম মট্রোপলিটন হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি……… রাজেউন। মৃত্যুকালে ৫ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

তার প্রথম সন্তান আ.ম.ম.নাসির উদ্দিন সরকারের তথ্য, জ্বালানি-খনিজ সম্পদ ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক সচিব, দ্বিতীয় সন্তান মিনহাজ উদ্দিন অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা, তৃতীয় সন্তান মন্জুরুল আনোয়ার বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ের যুগ্ন প্রধান/যুগ্ন সচিব, চতুর্থ সন্তান আ.ন.ম.শহীদ উদ্দিন ছোটন কুতুবদিয়া প্রেসক্লাবের সভাপতি ও পঞ্চম সন্তান সাইফুদ্দিন লিটন চ্যাটার্ট একাউন্ট্যান্স সিএ।

বড়ঘোপ ইসলামিয়া ফাজিল মাদরাসা ময়দানে বিকেল ২টায় রত্নগর্ভা এ নারীর নামাজে জানাজায় অংশগ্রহণ করেন সর্বস্তরের হাজারো মুসল্লী।

২০ সেপ্টেম্বর বুধবার গ্রামের বাড়ীতে তার কুলখানী অনুষ্টিত হবে।

রত্নগর্ভা এ মহিয়সী নারীর মৃত্যুতে কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক, মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সভাপতি এম.এ মান্নান, সহ-সভাপতি এম.নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইফতেখার শাহজীদ, যুগ্ন-সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম ও নির্বাহী সদস্য আশরাফ আলী পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ পদত্যাগী চেয়ারম্যান ও প্রার্থীর বিরুদ্ধে মামলা

It's only fair to share...46500লামা-আলীকদম প্রতিনিধি ::  প্যানেল চেয়ারম্যান-১ কে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব না দেয়ায় আলীকদম ...

error: Content is protected !!