ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় মহাসড়কে গাড়ি চাপায় অজ্ঞাতনামা ভবঘুরে মহিলার মৃত্যু

mirtuএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় গাড়ি চাপায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা এক মহিলার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে প্রত্যক্ষদর্শী লোকজন গুরুতর অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাররীক পরীক্ষা করে দেখেন হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু ঘটেছে।

গতকাল বুধবার দুপুরে হাইওয়ে পুলিশের একটিদল চকরিয়া উপজেলা হাসপাতালে এসে লাশটি উদ্ধার করে খুটাখালী নিয়ে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় দাফনের ব্যবস্থা করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি মো.রহুল আমিন বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর যে কোন সময় গাড়ি চাপায় মানসিক ভারসাম্যহীন ওই নারী আহত হন। এলাকাবাসি জানিয়েছে, দীর্ঘদিন ধরে এ নারী চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছাপিয়া এলাকায় পথে-ঘাটে ঘুরাফেরা করতো এবং সেখানেই থাকতো। তিনি বলেন, গাড়ি চাপায় আহত হলে প্রত্যক্ষদর্শী লোকজন রাত ৯টার দিকে তাকে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে যায়। তবে ওইসময় হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক শাররীক পরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষনা করেন। তিনি বলেন, গতকাল বুধবার দুপুরে ঘটনাটি অবহিত হলে হাইওয়ে পুলিশের একটিদল চকরিয়া উপজেলা হাসপাতাল থেকে লাশটি উদ্ধারের পর খুটাখালী নিয়ে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় দাফনের ব্যবস্থা করেন। #

পাঠকের মতামত: