ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আপন ছোটভাইকে পিটিয়ে হত্যা : বড় ভাই গ্রেপ্তার

hottaএম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নে বাড়ির উঠানে গরু রাখার ঘটনায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড়ভাই ও তার পরিবারের লোকজন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দক্ষিন পালাকাটাস্থ জাকের আহমদ পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। ঘটনার শুরুতে মনজুর আলমকে বাড়িতে ঢুকে পিটিয়ে বেধম প্রহার করে বড়ভাই আক্তার আহমদ ও তাঁর ছেলেরা।

স্থানীয় লোকজন জানিয়েছেন, ঘটনার পর পর পরিবারের অন্য সদস্যরা আহত মনজুর আলমকে প্রথমে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিসক। এদিন দুপুরে চমেক হাসপাতালে নেয়ার পথে মারা যান মনজুর আলম।

চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মনজুর আলম ও হামলাকারী আক্তার আহমদ আপন ভাই। ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দক্ষিন পালাকাটাস্থ জাকের আহমদ পাড়া গ্রামের আবদুস সোবাহান ছেলে তাঁরা। বাড়ির উঠানে গরু বেধে রাখার জের ধরে কথা কাটাকাটির জেরে এ হামলার ঘটনাটি ঘটেছে বলে স্থানীয় লোকজন আমাকে জানিয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার পরপর তাঁর নেতত্বে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত বড়ভাই আক্তার আহমদকে গ্রেফতার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এব্যাপারে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

 

পাঠকের মতামত: