Home » কক্সবাজার » চকরিয়ায় জীপ ও বাসের মুখোমুখি সংঘর্ষে কর্পোরালসহ সেনাবাহিনীর ৪ সদস্য আহত

চকরিয়ায় জীপ ও বাসের মুখোমুখি সংঘর্ষে কর্পোরালসহ সেনাবাহিনীর ৪ সদস্য আহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

Chakaria Picture 12-09-17.এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় সেনাবাহিনীর একটি জীপ গাড়ির সাথে যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সেনাবাহিনীর কর্পোরালসহ চার সদস্য আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মৌলভীরকুম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সেনা সদস্যকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন সেনাবাহিনী চকরিয়া আর্মি ক্যাম্পের ২ বিগ্রেড’র কর্পোরাল মো. কামরুজ্জামান (৩৮), ল্যান্স কর্পোরাল জিয়াউর রহমান (৩৮), সৈনিক কাউছার ইসলাম (২৩) ও সৈনিক সাইদুর রহমান (২৮)। আহতদের মধ্যে জিয়াউর রহমান ও কামরুজ্জামানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে চকরিয়া উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন চিরিংগা হাইওয়ে পুলিশের এএসআই হেলাল উদ্দিন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীস্থ আর্মি ক্যাম্প থেকে একটি জীপ গাড়ি পৌরশহরের পুরাতন বিমানবন্দরস্থ আর্মি ক্যাম্পে আসছিলেন। গাড়িটি মহাসড়কের মৌলভীরকুম এলাকায় পৌছলে কক্সবাজারমুখি যাত্রীবাহি শাহ আমিন পরিবহণের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সেনাবাহিনীর জিপ গাড়িটি দুমড়ে-মুছড়ে যায়। এসময় সেনাবাহিনীর চার সদস্য আহত হয়। স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহত সেনা সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সেনাবাহিনীর জীপ গাড়িটি আমাদের হেফাজতে রয়েছে। বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারো বাড়লো বিদ্যুতের দাম

It's only fair to share...000অনলাইন ডেস্ক :: আবারও প্রতি কিলোওয়াটে ০ দশমিক ৩৫ টাকা বিদ্যুতের ...