ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৮৮ কার্টুন ভেজাল মশার কয়েল জব্দ, দোকান মালিক আটক

koyelএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় পুলিশের অভিযানে ৮৮ কার্টুন ভেজাল মশার কয়েল জব্দ করা হয়েছে। এসময় বাজারজাতের অভিযোগে জসিম উদ্দিন নামের এক দোকান মালিককে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে চকরিয়া শহরের বায়তুশ শরফ সড়কে ওই দোকানে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার সেকেন্ড অফিসার তানভীর আহমদ ও এসআই কাওছার উদ্দিন চৌধুরীসহ পুলিশের একটিদল এ অভিযান পরিচালনা করেন।

চকরিয়া থানার এসআই কাওছার উদ্দিন চৌধুরী বলেন, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাহেবপাড়া এলাকার শাহ কেমিক্যাল ইন্ড্রাস্টিজ নামের শিল্প প্রতিষ্ঠানের লগো জালিয়াতি করে একটি চক্র নিউ বসুন্ধরা নামের জাম্বো মশার কয়েল বাজারজাত করেন। আর্থিক ক্ষতির শিকার হলে প্রতিষ্ঠানটির মালিক জাহাংগীর আলমসহ কর্মকর্তারা জালিয়াত চক্রের সন্ধান পেতে তৎপরতা শুরু করে। সর্বশেষ শনিবার সকালে চকরিয়া সদরের বায়তুশ শরফ সড়কস্থ সৌদিয়া স্টোর নামের একটি দোকানে ভেজাল মশার কয়েল বাজারজাত করার বিষয়টি উৎঘাটন করেন মালিকপক্ষ।

তিনি বলেন, শিল্প প্রতিষ্ঠান মালিক জাহাংগীর আলম বিষয়টি চকরিয়া থানার ওসিকে অবহিত করলে তাঁর নির্দেশে এদিন বিকালে অভিযান চালিয়ে সৌদিয়া স্টোর নামের ওই দোকানের গুদাম থেকে ৮৮ কার্টুন ভেজাল মশার কয়েল উদ্ধার করা হয়। এ ঘটনায় দোকান মালিক জসিম উদ্দিনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া নিচ্ছেন। #

পাঠকের মতামত: