Home » কক্সবাজার » রামুতে “তারুণ্যের তরী’১০” এর বর্ণাঢ্য ঈদ পূর্ণমিলনী ও কমিটি গঠন

রামুতে “তারুণ্যের তরী’১০” এর বর্ণাঢ্য ঈদ পূর্ণমিলনী ও কমিটি গঠন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ramu pic mp komol 05.09.17সোয়েব সাঈদ, রামু ::

রামুতে এসএসসি ২০১০ ব্যাচের সংগঠন “তারুণ্যের তরী’১০” এর উদ্যোগে বর্ণাঢ্য ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী নানা আয়োজনে মুখরিত উৎসবে একাকার হন তারুণ্যের তরী’১০ এর একঁঝাক শিক্ষার্থী। অনুষ্ঠানের মধ্যে ছিলো স্মৃতিচারণ, অতিথিবৃন্দের অংশগ্রহনে আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পূর্ণমিলনী উপলক্ষ্যে সংগঠনের উদ্যোগে প্রকাশ করা হয়েছে বিশেষ স্মরণিকা “তরী’১০”।

পবিত্র ঈদুল আযহার পরদিন (৩সেপ্টেম্বর) রামুর দুবাই ফিউচার পার্ক কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয় এ উৎসবের। সকাল ৯টায় জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় দিনব্যাপী অনুষ্ঠানসূচি।

সকাল ১০ টায় অনুষ্ঠিত স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। সাংসদ কমল তাঁর বক্তব্যে বলেন, সুন্দর চরিত্র ছাত্রদের সুনাগরিক হিসেবে গড়ে তোলে। সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত সুন্দর দেশ গঠনের জন্য ছাত্র-যুবসমাজের ভূমিকা সবচেয়ে উল্লেখযোগ্য। ছাত্র-যুবসমাজকে জঙ্গী-সন্ত্রাস, অপরাধ কর্মকান্ড এবং মাদক প্রতিরোধে স্বোচ্ছার ভূমিকা পালন করতে হবে। তিনি তারুণ্যের তরী’১০ এর সফলতা কামনা করেন এবং সংগঠনের যে কোন কর্মকান্ডে সার্বিক সহায়তার আশ^াস দেন।

আলোচনা সভায় তারুণ্যের তরী’১০ এর পক্ষে মিছবাউর রহমান, মাহিন সরওয়ার, তারেকুর রহমান, তুষ্ণা বড়–য়া, নাঈমা শারমিন নোহা বক্তব্য রাখেন। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠ করেন, সংগঠনের সদস্য আতিকুর রহমান, নয়ন দে ও অলসন বড়–য়া। পরে প্রধান অতিথি সাংসদ সাইমুম সরওয়ার কমল, পূর্ণমিলনী উপলক্ষ্যে সংগঠনের উদ্যোগে প্রকাশিত বিশেষ স্মরণিকা “তরী’১০” এর মোড়ক উন্মোচন করেন।

বিকালে “তারুণ্যের তরী’১০” এর ঈদ পূর্ণমিলনী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা দুবাই ফিউচার পার্ক কমিউনিটি সেন্টার থেকে শুরু হয়ে রামুর প্রাণকেন্দ্র চৌমুহনী স্টেশন সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

শোভাযাত্রা শেষে আয়োজিত মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে সতীর্তদের মাতিয়ে তুলেন, চট্টগ্রামের জনপ্রিয় শিল্পীরা। সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, টিজল বড়–য়া, লিজা বড়–য়া ও নাঈমা শারমিন নোহা।

এদিকে অনুষ্ঠানের পরদিন (৪ সেপ্টেম্বর) বিকাল চারটায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন শহীদ মিনার চত্বরে পূর্ণমিলনী পরবর্তী এক সভায় এসএসসি ২০১০ ব্যাচের সংগঠন “তারুণ্যের তরী’১০” এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সর্বস্মতিক্রমে নবগঠিত কমিটিতে ওবাইদুল্লাহ আল নোমানকে আহবায়ক এবং মাহিন সরওয়ারকে যুগ্ন আহবায়ক মনোনীত করা হয়। ১৭ সদস্যের কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আনন্দ ধর, কামনাশীষ বড়–য়া নয়ন, মো. কাউছার আলম ইমু, লিজা বড়–য়া, নাঈমা শারমিন নোহা, রিমন বড়–য়া, নুরুল আমিন, এরশাদ উল্লাহ, ক্রেডিট বড়–য়া, সরওয়ার আলম রাসেল, সরওয়ার কামাল, অভিষেক বড়–য়া, রাসেল বড়–য়া ও হুমায়ন বিন কাশেম হিরো। সভায় সফলভাবে পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় সংগঠনের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বন্ধ করা হোক বিএটিবি’র ‘ব্যাটল অব মাইন্ড ২০১৭’

It's only fair to share...000সংবাদ বিজ্ঞপ্তি :  আগামী ৬ ডিসেম্বর ২০১৭ রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে ...