ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া শহরে চিরিংগা সমিতির কার্যালয়ে ভেন্ডিলেটর ভেঙ্গে চুরি

churiএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া পৌর শহরে চিরিংগা সমবায় সমিতি মার্কেটস্থ সমিতির কার্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরদল সমিতির কার্যালয়ের ছাদের উপর দিয়ে বাথরুমের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সম্পূর্ণ আলমারী ও মালামাল লন্ডভন্ড করে ফেলে। ওই সময় চোরেরদল আলমারীর তালা ভেঙ্গে নগদটাকাসহ ও বেশকিছু কাগজপত্র চুরি করে নিয়ে যায়। ২৯আগস্ট মঙ্গলবার ভোর রাতে দুর্ধর্ষ চুরির এ ঘটনা ঘটে। এনিয়ে চকরিয়া পৌরশহরে ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

সমিতির সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন লিটন সাংবাদিকদের জানান, নিত্যদিনের মতো অফিস স্টাফ অফিসের গ্রীলের তালাবদ্ধ করে গত ২৮ আগস্ট রাত সাড়ে ৯ টার দিকে বাড়িতে চলে যান। বাড়ি যাওয়ার পূর্বে কিছু ভাড়ার টাকা উত্তোলন এবং অফিসের নিয়মিত খরচাদির ২৬ হাজার টাকা আলমারীর ভেতরের ড্রয়ারে রক্ষিত করে রাখেন। চোরের দল আলমারীর তালা ভেঙ্গে রক্ষিত ২৬ হাজার টাকা এবং বেশ কিছু কাগজপত্র নিয়েগেছে। অবশিষ্ট কাগজপত্র এলোমেলো অবস্থায় ফ্লোরে ফেলে রাখে। এ ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিয়েছেন।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, চিরিংগা সমিতির কার্যালয়ে চুরির ঘটনার বিষয়টি অবগত হওয়ার পর থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়–য়া সংগীয় পুলিশদল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তাৎক্ষনিকভাবে চোরের দল সনাক্ত করা হয়নি। তবে চোরের দলের বিষয়ে খবর নেওয়া হচ্ছে। চুরির ঘটনা খুব দ্রুত সময়ে বন্ধ করতে ব্যবস্থা নেওয়া হবে। #

পাঠকের মতামত: