Home » বিনোদন » ফেসবুকের ছবি নিয়ে আলোচনায় পরীমনি

ফেসবুকের ছবি নিয়ে আলোচনায় পরীমনি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
Untitled-52_1নিজস্ব প্রতিবেদক :

ঢাকা: ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন কারণে আলোচনায় থেকেছেন ঢালিউড নায়িকা পরীমনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হওয়া কয়েকটি ছবির মাধ্যমে আবারও আলোচনা শুরু হয়েছে তাকে নিয়ে।
রো্ববার সকালে অনিক আব্রাহাম নামে একটি ফেসবুক আইডি থেকে এক তরুণের সঙ্গে পরীমনির কিছু ছবি পোস্ট করা হয়।ছবির সঙ্গে দেয়া স্ট্যাটাসে অনিক দাবি করেন পরী তার বন্ধু ইসমাইলের স্ত্রী। তিনি লিখেন, ‘‘আমার বন্ধু ইসমাইল আর তার বউ স্মৃতি মনি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি, এক সময় ভোলা সদর থাকতো তার জামাই বাড়িতে। তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালসার দিকে। যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করলো না। যাই হোক ছবিগুলো দেখে পুরনো দিনের কথা মনে পরে গেল তাই সবার সাথে একটু শেয়ার করলাম।’’এদিকে এরই মধ্যে প্রায় ৫০০ শেয়ার হয়েছে অনিক আব্রাহামের এই স্ট্যাটাস ও ছবি। তবে পরীমনি বিimage_147985_0য়ের বিষয়টিকে বানোয়াট বললেন। তিনি বলেন, এটি ৮-৯ বছর আগের ছবি। ছবির মানুষটি আগের পরিচিত। তবে বিয়ের বিষয়টি একদমই বানোয়াট। আমার ক্যারিয়ার নষ্ট করার জন্যই এরকমটা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জন্য ৪৩০০ একর বন-পাহাড় কাটা পড়েছে

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: উখিয়া ও টেকনাফে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য ৪ ...