ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ধান ক্ষেতের ভেতর গরু ঢুকার জের নারীসহ চারজনকে কুপিয়ে জখম, গ্রেফতার-১

এম.জিয়াবুল হক, চকরিয়া ::grep

চকরিয়ায় ধান ক্ষেতের ঢুকে গরু ধান খাওয়ার জের ধরে একই পরিবারের নারীসহ চারজনকে কুপিয়ে জখম করা হয়েছে। উপজেলার বছুবিলছড়ি ইউনিয়নের নম্বর ওয়ার্ডের চরারবিল গ্রামে ঘটেছে এ হামলার ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে।

স্থানীয় সুত্রে অভিযোগে জানাগেছে, ইউনিয়নের চরারবিল গ্রামে মৃত মতিউর রহমানের পুত্র সাইফুল ইসলাম বাবুল গংয়ের ধান ক্ষেতে একই এলাকার এস্তাফিজুর রহমানের পুত্র আবদুস সালামের একটি গরু গত ২২ আগষ্ট সকালে ঢোকে রোপিত ধান খেতে থাকে। এরপর ক্ষেতে গরু যাওয়ার বিষয়টি জানতে চাওয়ায় উল্টো ক্ষিপ্ত হয়ে গরু মালিক পক্ষের লোকজন হামলা করে ক্ষেত মালিক পক্ষের ওপর। ঘটনার সময় আবদুস সালাম, তার ছেলে বেলাল উদ্দিন, আলাউত্তিন ও মেয়ে মুন্নি আক্তারসহ সহযোগি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সাইফুল ইসলাম গংকে।

হামলার ঘটনায় মৃত নজির আহমদের পুত্র আবদুল মোনাফ (৬৫), মৃত মতিউর রহমানের ছেলে সাইফুল ইসলাম বাবুল (৩৫), তার স্ত্রী সেলিনা আক্তার (২৮), আবদুল মোনাফের পুত্র আবদুর রহমান (১২) আহত হয়েছে। তাদেরকে লামা উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সকলকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এসআই আবদুল খালেক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আবদুস সালামকে গ্রেফতার করেছে। এসআই আবদুল খালেক জানিয়েছেন, থানায় লিখিত এজাহার পাওয়ার পর ধৃত আসামী আবদুস সালামকে আদালতে প্রেরণ করা হয়েছে।##

পাঠকের মতামত: