Home » Uncategorized » দেশের জন্য আ.লীগের মতো অবদান বিরল-সৈয়দ আশরাফ

দেশের জন্য আ.লীগের মতো অবদান বিরল-সৈয়দ আশরাফ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

b893462e-cfa4-4f77-86bc-677c48f6d397-768x311কক্সবাজার প্রতিনিধি :::

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, স্বাধীনতাসহ বাংলাদেশের সব উন্নয়নের একমাত্র অবদান আওয়ামী লীগের। আওয়ামী লীগই সব উন্নয়ন করেছে। দেশের জন্য কোন দলের এই রকম অবদান পৃথিবীতে বিরল। রোববার কক্সবাজার পাবলিক হলের শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, ‘১৯৭১ সালে স্বাধীনতা অর্জিত হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামী লীগের কান্ডারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশের আপামর মানুষ দেশের জন্য যুদ্ধে করেছেন। সেই থেকে বতর্মান নি¤œ-মধ্যবিত্ত আয়ের দেশের গৌরব অর্জন সব আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে।’  এ সময় তিনি দৃঢ়ভাবে বলেন, কাউন্সিলদের ভোটেই কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃত্ব নির্বাচন করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন সিআইপির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, দলের কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী ও আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সহ সম্পাদক প্রশান্ত ভূষণ বড়–য়া, সাবেক ছাত্রলীগ নেতা শাহজাদা মহিউদ্দীন ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটনসহ আরো কয়েকজন কেন্দ্রী নেতা। এছাড়াও জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

থামছে না ইয়াবার আগ্রাসন

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক :: যেন কোন ভাবেই কক্সবাজারে থামানো যাচ্ছে না মাদকের ...