ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

উখিয়ার সাংবাদিক হানিফ আজাদের পিতৃ বিয়োগ, চকরিয়া নিউজের শোক

shokদৈনিক রূপসীগ্রাম ও চকরিয়া নিউজের শোক 

প্রেস বিজ্ঞপ্তি ::

উখিয়ার জ্যেষ্ঠ সাংবাদিক, জাতীয় দৈনিক সমকালের উখিয়া প্রতিনিধি ও দৈনিক রূপসীগ্রামের নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ হানিফ আজাদের পিতা, উখিয়ার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাহবিল গ্রামের বিশিষ্ট সমাজসেবী, সমাজ কমিটির সাবেক সভাপতি জনাব ফকির আহমদ (৭০) গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র ও তিন কন্যা সন্তান, নাতি-নাতনী, আতœীয়স্বজন, গুনগ্রাহী, শুভাকাংখী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বেলা ২টায় পূর্ব দরগাহবিল জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে হানিফ আজাদের পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দৈনিক রূপসীগ্রাম পরিবারের পক্ষে সম্পাদক ও প্রকাশক মোঃ খোরশেদ আলম। তিনি শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করে মরহুমের আতœার মাগফিরাত কামনা করেছেন।

এদিকে হানিফ আজাদের পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চকরিয়া নিউজের  পক্ষে সম্পাদক ও প্রকাশক  জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক সামশুদ্দিন মোহাম্মদ লিটন ও  সহ বার্তা সম্পাদক মো: সাইফুল ইসলাম খোকন। তারা শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

পাঠকের মতামত: