ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় উদ্ধার হওয়া মস্তকবিহীন লাশের পরিচয় মিলেছে

deth picশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী থেকে গলাকাটা যুবকের লাশ উদ্বার করেছে পুলিশ। শুক্রবার (১৮আগস্ট) সকাল সাড়ে ৮ টার সময় স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে চকরিয়া থানার এসআই অপু বড়–য়া লাশটি উদ্বার করেন। পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বালুরচর এলাকার চলাচল সড়কের পার্শ্ববর্তী ধান ক্ষেতে গলাকাটা ও মস্তকবিহীন একটি মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানকে জানালে তিনি থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে চকরিয়া থানার এসআই অপু বড়–ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্ধ ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

সুত্রে আরো জানা গেছে, আনুমানিক ২৭ বছরের যুবকটিকে গলাকেটে হত্যা করে উল্লেখিত স্থানে ফেলে দেয় দুর্বৃত্তরা। গলাকেটে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করায় এবং মাথা গায়েক করায় তাৎক্ষনিক পরিচয় নিশ্চিত করতে পারেনি কেউ। এসময় উদ্ধার করা হয় একটি টুপি, ১ জোড়া সেন্ডেল, ১০/১৫ টাকা ও রাবার ব্যবসার খাতা। তার পরনে ছিল পুল পেন্ট ও সার্ট।

এদিকে, লাশের ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

কক্সবাজার সদরের জুমনগর এলাকার মেম্বার আবদু শুক্কুর জানান, নিহত ব্যক্তি তার খালাত ভাই। তার বাড়ি লামা উপজেলার কালাপাড়া এলাকায়। সে কালাপাড়ার নুর মোহাম্মদের ছেলে রাবার ব্যবসায়ি মোজাহের মিয়া। লাশের পাশ থেকে উদ্ধার করা টুপি, সেন্ডেল, রাবার ব্যবসার খাতা ও পরনে থাকা পেন্ট-সাট দেখে স্বামী মোজাহের মিয়া হিসেবে সনাক্ত করেছে নিহতের স্ত্রী সাবেকুন নাহার। মৃত দেহ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী সাবেকুন নাহার জানান, কে কি কারণে এবং কারা তার স্বামীকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই সে জানেনা।

চকরিয়া থানা পুলিশ জানিয়েছেন, এঘটনায় কোন মামলা হয়নি।

পাঠকের মতামত: