ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

খুটাখালী থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি,deth pic

চকরিয়া উপজেলার খুটাখালী থেকে গলাকাটা যুবকের লাশ উদ্বার করেছে পুলিশ। শুক্রবার (১৮আগস্ট) সকাল সাড়ে ৮ টার সময় স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে চকরিয়া থানার এসআই অপু বড়–য়া লাশটি উদ্বার করেন। পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, ইউনিয়নের ৪নং ওয়ার্ড বালুরচর এলাকার চলাচল সড়কের পার্শ্ববর্তী ধান ক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানকে জানালে তিনি থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের আলামত জব্ধ করেন। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে আনুমানিক ২৭ বছরের যুবকটিকে গলাকেটে হত্যা করে উল্লেখিত স্থানে ফেলে দেয় কে বা কারা। মাথার অংশ অন্যত্রে সরিয়ে ফেলায় সনাক্ত করা সম্ভব হচ্ছেনা। তবে ওই সময় পুলিশ দেহের মাথার অংশ আশাপাশে খোঁজ করেও পাওয়া যায়নি।

খুটাখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, লোকটিকে হত্যা করে বালুরচর এলাকার চলাচল সড়কের পাশে লাশ ফেলে দেয়। বিষয়টি জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।

চকরিয়া থানা পুলিশের এসআই অপু বড়–য়া লাশ উদ্বারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মৃতদেহের একটি টুপি, ১ জোড়া সেন্ডেল, ১০/১৫ টাকা পাওয়া গেছে। লোকটির পরনে পুল পেন্ট ও সার্ট রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে প্রেরন করা হয়েছে।

পাঠকের মতামত: