ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ২০ হাজার ইয়াবা সহ ৪ ভুঁয়া সাংবাদিক আটক

Yaba-720x540-720x540কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজারে ২০ হাজার ইয়াবা ও ৪ জন ভুঁয়া সাংবাদিককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে টেকনাফ থেকে আসার পথে মেরিন ড্রাইভ সড়কের ইনানী নামক এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা নিজেদের ‘দৈনিক আলোকিত সকাল’ পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়েছেন বলে জানায় কক্সবাজার ডিবি পুলিশের ওসি মনিরুল ইসলাম।
আটকরা হলেন, কুড়িগ্রামা জেলার ভুরুঙ্গমারীর উপজেলার ফুলকুমার এলাকার মো. রহিমের পুত্র মো. মানিক (৩৫), ঢাকার উত্তরখান আমবাগান বুড়িপাড়া এলাকার আবুল হোসেনের পুত্র মুখলেছুর রহমান মাসুম (৪৪) ও নেত্রকোনা জেলা সদরের আবাসনগর এলাকার আবদুল কুদ্দুসের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৩৫) এবং টেকনাফের পৌরসভার নতুন পল্লানপাড়ার মাস্টার আবুল মঞ্জুরের পুত্র সাইফুল ইসলাম (২৮)।
কক্সবাজার ডিবি পুলিশের ওসি মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মনিরুল হকের নেতৃত্বে ডিবির একটি দল অভিযান চালিয়ে মেরিন ড্রাইভ সড়কের ইনানী পয়েন্ট থেকে একটি গাড়ি থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। এসব ইয়াবা পাচারের জড়িত থাকায় গাড়িতে থাকা ৪ জনকে আটক করা হয়। ওই গাড়িতে ‘আলোকিত সকাল’ নামে একটি পত্রিকার স্টিকার ছিলো। গাড়িটিও জব্দ করা হয়েছে।
ওসি আরো বলেন, ধারণা করা হচ্ছে আটকরা সাংবাদিকতার স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি ইয়াবা পাচার করছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হচ্ছে।

পাঠকের মতামত: