ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাত করে নগদ টাকা ছিনতাই

aaaaaaaaaএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় সাত সকালে মোহাম্মদ কাজল (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে নগদ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে আটটার দিকে চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পালাকাটা স্টেশন এলাকায় ঘটেছে এ ছিনতাইয়ের ঘটনা। ঘটনার একটু আগে উপজেলার মানিকপুরস্থ নানার বাড়ি থেকে নগদ টাকা নিয়ে নিজের বাড়ি পালকাটা ফিরছিলেন ওই যুবক। আহত যুবককে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কাজল স্থানীয় পালাকাটা গ্রামের নুরুল আমিনের ছেলে।

আহত যুবক মোহাম্মদ কাজল জানান, গতকাল সকাল সাড়ে আটটার দিকে উপজেলার মানিকপুরস্থ নানার বাড়ি থেকে নগদ ৭৫ হাজার টাকা নিয়ে নিজের বাড়ি ফিরছিলেন। ওইসময় তিনি বাড়ির কাছাকাছি এলাকায় পৌঁছলে আগে থেকে সেখানে উৎপেতে থাকা ৩-৪জন যুবক তাঁর গতিরোধ করেন। ওইসময় কিছু বুঝে উঠার আগেই তাকে ছুরিকাঘাত করে প্যান্টের পকেটে থাকা টাকা গুলো নিয়ে চম্পট দেয় ছিনতাইকারী যুবকরা।

আহত যুবক কাজল অভিযোগ করেছেন, ঘটনার সাথে জড়িতদের মধ্যে তিনি তিনজনকে সনাক্ত করেছেন। তাঁরা হলেন চকরিয়া পৌরসভার মধ্যম পালাকাটা গ্রামের কফিল উদ্দিনের ছেলে মিয়াজুর রহমান,আব্বাস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ছোটন, কবির আহমদের সাইদুল করিম। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহত যুবকের বাবা নুরুল আমিন। #

পাঠকের মতামত: