ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় গাড়ি খাদে, ১৫ যাত্রী আহত

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় চলন্ত অবস্থায় চাকা ফুটো হয়ে গেলে মারাত্মক দুর্ঘটনায় পতিত হয় যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ি। এ সময় গাড়িটি সড়ক থেকে খাদে পড়ে গেলে গুরুতর আহত হয় একই পরিবারের মা-মেয়েসহ তিনজন ছাড়াও ১৫ জন যাত্রী। তন্মধ্যে ১০জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা দুইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে। যাত্রীবাহী ম্যাজিক গাড়িটি চট্টগ্রামের লোহাগাড়া থেকে চকরিয়া পৌরশহর চিরিঙ্গার দিকে আসছিল বলে হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
আহতরা হলেন মহেশখালী উপজেলার আজজলিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে ও ৫ম শ্রেণির ছাত্র মো. মঈন উদ্দিন (১০) ও কালারমারছড়া ইউনিয়নের জেএমঘাটের মৃত মকবুল আহমদের ছেলে রফিক আহমদ (৬০), চকরিয়ার হালকাকারার মৃত আশরাফ মিয়ার ছেলে বশির আহমদ (৫৫), হারবাং ধরপাড়ার মৃত নিরঞ্জন ধরের ছেলে বিনয় ধর (৫৫) ও মৃত শিবু ধরের স্ত্রী পাখি ধর (৫০), চকরিয়া পৌরসভার কসাইপাড়ার বাবু মিয়ার ছেলে মো. ইদ্রিস (৩৫), চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর মাছঘাট গ্রামের সাব্বির আহমদের ছেলে মো. নয়ন (২০), বরইতলী ইউনিয়নের একতা বাজারস্থ খয়রাতি পাড়ার একই পরিবারের আবদুল আওয়াল (১৪), শিরিন সোলতানা (১৯) ও মর্জিনা আক্তার (৩৮)। এছাড়াও আরো ৫ যাত্রী সামান্য আহত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মোহাম্মদ ছাবের জানান, বেলা আড়াইটার দিকে আহত অবস্থায় ১০জনকে হাসপাতালের জরুরী বিভাগে আনার পর তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হয়। তন্মধ্যে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কর্মকর্তা আবদুর রহমান জানান, চট্টগ্রামের লোহাগাড়া থেকে চকরিয়াগামী যাত্রীবাহী ম্যাজিক পরিবহনের একটি গাড়ি চলন্ত অবস্থায় চাকা ফুটো হলে সড়কের খাদে পড়ে গিয়ে যাত্রীরা আহত হয়। দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় পতিত ম্যাজিক গাড়িটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

পাঠকের মতামত: