ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোয়াখালী থেকে চকরিয়ায় শ্বাশুড় বাড়িতে বেড়াতে আসা জামাতাকে অপহরণ

opoএম.জিয়াবুল হক, চকরিয়া ::নোয়াখালী জেলার হাতিয়া উপজেলা থেকে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে শ্বাশুড় বাড়িতে বেড়াতে এসে অপহরণের শিকার হয়েছেন জামাতা ফখরুল ইসলাম রাজু। গত ২৫ জুলাই রাতে অস্ত্রের মুখে তাকে অপহরন করা হলেও এখনো তাঁর হদিস মেলিনি। এ অবস্থায় স্বামীকে উদ্ধারে পুলিশী সহায়তা চেয়ে অপহৃতের স্ত্রী জেসমিন আক্তার বাদি হয়ে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন। তবে অভিযোগটিতে বিবাদি হিসেবে কারো নাম উল্লেখ করা হয়নি।

অভিযোগটির বাদি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের বারআউলিয়া নগর গ্রামের জাকের হোছনের মেয়ে জেসমিন আক্তার জানান, ১০-১২দিন আগে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলা থেকে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে বাপের বাড়িতে বেড়াতে আসেন। তার কয়েকদিন পর বেড়াতে আসেন স্বামী ফখরুল ইসলাম রাজু (২৭)। গত ২৫ জুলাই রাতে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক তিনটার দিকে একদল লোক নৌকা যোগে এসে পুলিশ পরিচয় দিয়ে বাপের বাড়িতে ঢুকে পড়ে। ওইসময় পরিবারের সবাইকে অস্ত্রের ভয় দেখিয়ে মারধর করে। এক পর্যায়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা অস্ত্রের মুখে স্বামী ফখরুল ইসলামকে অপহরণ করে নিয়ে যায় বলে এজাহারে দাবি করেন জেসমিন আক্তার।

জেসমিন আক্তার জানান, তার অভিযোগটি চকরিয়া থানার ওসি তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহনের জন্য থানার সেকেন্ড অফিসার এসআই তানভীর আহমদকে দায়িত্ব দিয়েছেন।#

পাঠকের মতামত: