ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজার সরকারি কলেজের নব-নির্বাচিত শিক্ষক পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

Cox's Bazar Govt. College Picture_25.07.2017প্রেস বিজ্ঞপ্তি ::

কক্সবাজার সরকারি কলেজের নব-নির্বাচিত শিক্ষক পরিষদ (২০১৭-১৮) এর অভিষেক অনুষ্ঠান স¤পন্ন হয়েছে। ২৫ জুলাই ২০১৭ তারিখ মঙ্গলবার বেলা ১:১৫ টায় শিক্ষক পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। পবিত্র ধর্মগ্রন্থ হতে পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

শিক্ষক পরিষদ নির্বাচন কমিশনের সদস্য ও ইতিহাস বিভাগের প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের মান্যবর অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী।

নব-নির্বাচিত শিক্ষক পরিষদের কর্মকর্তারা যথাক্রমে- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারি অধ্যাপক মুজিবুল আলম বিনা প্রতিদ্বন্দ্বীতায় সম্পাদক, পদার্থবিদ্যা বিভাগের প্রভাষক মোহাম্মদ কাসেম- যুগ্ম সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক উত্তম কান্তি দত্ত- অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষক কর্মকর্তাগণ।

এতে বক্তব্য রাখেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ গিয়াস উদ্দিন, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান বিপ্লব কান্তি পাল, ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক মোঃ হারুন অর-রশীদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মোঃ আজিজুল মোস্তফা বুলু, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক আবুল মনসুর এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোহাম্মদ হাসানুল ফরহাদ। বক্তাগণ নব-নির্বাচিত শিক্ষক পরিষদ কর্মকর্তাদের কলেজের একাডেমিক ও সার্বিক উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি ও কলেজ অধ্যক্ষ নব-নির্বাচিত শিক্ষক পরিষদ কর্মকর্তাগণকে অভিনন্দন জানান এবং একাডেমিক ও সার্বিক পরিবেশের উন্নয়নের মাধ্যমে কলেজকে এ গ্রেড কলেজের মর্যাদায় উন্নীতকরণে সকলের আন্তরিক সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন।

পাঠকের মতামত: