ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নাফ নদীতে নিখোঁজ ১ জেলে লাশ উদ্ধার

20245792_1436535836442567_4521534527325771133_nজসিম মাহমুদ, টেকনাফ :::

নাফনদীতে তিন মাঝিমাল্লাসহ একটি মাছ ধরার নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ১ জেলের লাশ উদ্ধার।শাহ পরীর দ্বীপ কোস্ট গার্ড সদস্যরা সোমবার সকাল ৯টার সময় নাফ নদীর মোহুনা ঘোলার চর এলাকা থেকে এই উদ্ধার করেছে। উদ্ধার জেলে শাহপরীর দ্বীপ বাজার পাড়ার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ রফিক (২১)। এ ঘটনায় গত কালও মূর্মষ অবস্থায় এক জেলেকে উদ্ধার করেছে শাহ পরীর দ্বীপ কোস্ট গার্ড সদস্যরা।

সাবরাং ইউনিয়নের ৯ নং ওয়াডের ফজলুল হক মেম্বার জানান, গত রোববার সকাল ৬ টার দিকে নদীতে মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার কবলে পড়ে পানির ঢেউতে নৌকাটি ডুবে যায়। ঘটনার পর কোস্ট গার্ড সদস্যরা দ্বীপের গুলারচর এলাকায় থেকে মূর্মষ অবস্থায় মোহাম্মদ আয়ুবকে উদ্ধার করা হয়েছিল ওই দিন। তিনি আরো বলেন,এ ঘটনায় দুই জেলে নিখোঁজ ছিল। অবেশেষে সোমবার সকাল ৯ টার দিকে রফিকের লাশ উদ্ধার করে শাহ পরীর দ্বীপ কোস্ট গার্ড। এখনো নিখোঁজ রয়েছে ওসমান মানে আরেক জেলে।

শাহপরীর দ্বীপ কোস্ট গার্ড ষ্টেশনের কর্মকর্তা এম এস কবির জানান কোস্ট গার্ডের একটি দল শাহ পরীর দ্বীপের গুলারচর এলাকায় তল্লাশি চালিয়ে মোহাম্মদ রফিক (২১) এর লাশ উদ্ধার করে। এখনো আরো ১ জেলে নিখোঁজ রয়েছে।নিখোঁজ জেলেকে উদ্ধারে সেন্টমাটিনের নৌবাহিনীর ও উদ্ধার কাজ অব্যাহত রাখবে বলে জানিয়েছেন ।

পাঠকের মতামত: