ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

করিশ্মাকে ফেলে অন্য নারীর সঙ্গে থাকতেন সঞ্জয়!

image_147873_0বিনোদন ডেস্ক ::

করিশ্মা কপূরের প্রাক্তন স্বামী সঞ্জয় কপূর নাকি ‘থার্ড ক্লাস পার্সন’। নিজের প্রাক্তন জামাই সম্পর্কে এমন মন্তব্যই করলেন করিশ্মার বাবা রণধীর কপূর। বহুদিন ধরেই সেপারেশন চলছে করিশ্মা-সঞ্জয়ের। সম্প্রতি ডিভোর্স পিটিশনে সঞ্জয় দাবি করেছেন, টাকার জন্যই নাকি তাঁকে বিয়ে করেছিলেন করিশ্মা। যদিও সঞ্জয়ের এই দাবি নিয়ে মুখ খোলেননি করিশ্মা।

বরং তার হয়ে এক সাক্ষাত্কারে জবাব দিয়েছেন রণধীর। সঞ্জয়ের ওই দাবির বিরুদ্ধে তিনি গর্ব করে বলেন, ‘‘আমরা কপূর পরিবার। অন্য কারুর টাকার পিছনে দৌড়নোর দরকার নেই আমাদের। শুধু টাকা কেন, আমাদের যা প্রতিভা রয়েছে তা সারা জীবন আমাদের সমর্থন করবে। সঞ্জয় থার্ড ক্লাস পার্সন। আমি চাইনি করিশ্মা ওকে বিয়ে করুক।’’

রণধীরের আরও অভিযোগ, করিশ্মাকে বিয়ে করলেও নাকি সঞ্জয় অন্য কোনও মহিলার সঙ্গে থাকতেন। এমনকী দিল্লির অনেক লোকই নাকি সে সব কথা জানেন! ২০০৩-তে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সঞ্জয়কে বিয়ে করেন করিশ্মা। ২০১১ সালে বিবাহবিচ্ছেদের আবেদন জানান এই জুটি। এত দিন পর রণধীরের এই মন্তব্য নিয়ে বেশ জলঘোলা হচ্ছে বি-টাউনে। যদিও করিশ্মা-সঞ্জয় এখনও বিষয়টা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। -ওয়েবসাইট।

পাঠকের মতামত: