ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কোচিং না করায় শিক্ষিকার বিরুদ্ধে ক্ষুদে ছাত্রীকে পিটিয়ে জখমের অভিযোগ!

ovijogএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় প্রাইভেট কোচিং না পড়ার জেরে এক ক্ষুদে ছাত্রীকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে শিক্ষিকার বিরুদ্ধে। আহত শিশু ছাত্রী সায়মা জন্নাত (৮) উপজেলার বরইতলী ইউনিয়নের উত্তর পহরচাঁদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ও ওই এলাকার মনজুর আলমের মেয়ে। এ ঘটনার চারদিন অতিবাহিত হলেও প্রধান শিক্ষক অভিযুক্ত ওই শিক্ষিকার বিরুদ্ধে কোন ধরণের ব্যবস্থা না নেয়ায় আহত ছাত্রীর বাবা মনজুর আলম বাদি হয়ে গতকাল রোববার চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে ছাত্রীর বাবা দাবী করেন, গত বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তৃতীয় শ্রেণীর দ্বিতীয় শিফটের প্রথম ক্লাস নিচ্ছিলেন এক শিক্ষক। এসময় অভিযুক্ত শিক্ষিকা হুরে মর্জিনা ক্লাসে প্রবেশ করে তার কাছ থেকে প্রাইভেট না পড়ায় আমার মেয়ে সায়মা জন্নাতকে বেত দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। এতে ওই ছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। পরে অপরাপর শিক্ষকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। বাদি মনজুর আলম দাবী করেন, ঘটনার ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অবহিত করলেও তিনি গত চারদিনে এ ব্যাপারে কোন ধরণের ব্যবস্থা নেননি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, প্রাইভেট না পড়ার কারনে ছাত্রীকে মারধর করার এ ধরনের ঘটনা আসলেই দু:খজনক। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।###

পাঠকের মতামত: