ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা পরিষদ পরিদর্শন ও মতবিনিময়ে সাবেক সাংসদ ও জেলা চেয়ারম্যান সালাহউদ্দিন মাহমুদ

salahuddin- zafar, chakaria 20-7-17,জহিরুল আলম সাগর, চকরিয়া:

চকরিয়া উপজেলা পরিষদ কার্যালয়, নবনির্মিত সরকারী বাসভবন ও প্রশাসন দপ্তর পরিদর্শন এবং উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র সাথে গতকাল ২০জুলাই দুপুর ১টায় মতবিনিময় করেছেন কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক সাংসদ, জাতীয় পার্টি (জেপি) প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা এএইচ সালাহউদ্দিন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম বিএ(অনার্স)এমএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম। এছাড়াও চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, পৌর কাউন্সিলর মুজিবুল হক মুজিবসহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম বলেন, উপজেলা পরিষদের অভূতপূর্ব উন্নয়ন আজ আমাদের স্বপ্ন। জননেতা সালাহউদ্দিন মাহমুদ এ উপজেলার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। যার আকাশ ছোয়া ভালবাসা, আন্তরিকতা ও ¯েœহে আমরা ধন্য। তার মতো একজন যোগ্য নেতার জন্মের কারণে কক্সবাজারবাসী অনেক কিছু পেয়েছে। এক প্রকার বলতে গেলে তার শাসনামল ছিল স্বর্ণের যুগ।

পরিদর্শন ও মতবিনিময়কালে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান সালাহউদ্দিন মাহমুদ বলেন, তিনি যেই আঙ্গীকে চকরিয়াসহ পুরো কক্সবাজারকে সাজানোর চেষ্টা করেছেন, ঠিক তেমনিভাবে এ অঞ্চলের গণমানুষের নেতা জাফর আলম রাজনীতি, উন্নয়ন ও প্রশাসনকে একইভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার একজন বিশ^স্থ ও নিবেদিত প্রাণ কর্মী জাফর। তিনি উপজেলা পরিষদের বিভিন্ন বিষয়ে খোজ খবর নিয়ে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’কে ধন্যবাদ জ্ঞাপন করেন। জননেতা সালাহউদ্দিন মাহমুদ অতীতের ন্যায় ভবিষ্যতেও জনগণের কল্যাণে এবং কক্সবাজারের উন্নয়নে জাতীয় রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে কাজ করে যাবেন বলে একান্ত মতবিনিময়ে তুলে ধরেন। ##

পাঠকের মতামত: