ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উখিয়ার কুতুপালংয়ে ইয়াবা বিরোধী মানববন্ধন

sdfhdfhdsfjsdhfsa_1শফিক আজাদ, উখিয়া:

উখিয়ার উপজেলার কুতুপালং গ্রামকে ইয়াবা মুক্ত করার লক্ষ্যে সচেতন কুতুপালং গ্রামবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুতুপালং রাস্তার মাথা স্টেশনে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, অবিলম্বে কুতুপালং গ্রামের চিন্হিত ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করার দাবী জানান। বক্তারা আরো বলেন, স্থানীয় কিছু মুনাফালোভী মাদক ব্যবসায়ী ও মিয়ানমার থেকে আগত রোহিঙ্গারা মিলে কুতুপালং গ্রামকে মাদকের স্বর্গরাজ্যে পরিনত করার পায়তারা করছে। তাই ছাত্র-যুব সমাজকে মাদক ও ইয়াবার হাত থেকে রক্ষা করার জন্য সবাইকে আরো সচেতন হয়ে এসব মাদক ব্যসায়ীদের প্রতিহত করার আহবান জানান।
ছাত্রলীগ নেতা আনিসুল মোস্তফার পরিচালনায়  মানববন্ধনোত্তর সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য  রাখেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নুরুল হক খান, তরুন যুবনেতা হেলাল উদ্দিন, কক্সবাজার সরকারী কলেজের প্রভাষক ওবায়দুল হক খান, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন মাঝি, আবদুল আজিজ, শিক্ষক সজীব বড়ুয়া, এনজিও কর্মকর্তা রাশেদুল হক খান, এনামুল হক সুজন, ছাত্রলীগ নেতা ইমরান খান, মোঃ সেলিম, আবু তাহের প্রমূখ।

 

পাঠকের মতামত: