Home » সারাবাংলা » চাঁদাবাজি-অপহরণ মামলায় এসআই ও এএসআই জেলহাজতে

চাঁদাবাজি-অপহরণ মামলায় এসআই ও এএসআই জেলহাজতে

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

1500372703অনলাইন ডেস্ক :::
চাঁদাবাজি, অপহরণ, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে দায়ের হওয়া মামলায় পুলিশের এক এসআই ও এক এএসআইকে ডিবি পুলিশ গ্রেপ্তারের পর আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেছে। তারা হলেন- কাজিপুরের নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির এসআই মইনুল হক ও সলঙ্গা থানায় কর্মরত এএসআই মতিউর রহমান।
  
সিরাজগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (তদন্ত) বিমল কুমার চাকী জানান, সোমবার বিকেলে ডিবি পুলিশের ওসি ওহেদুজ্জামান এসআই মইনুল হক ও এএসআই মতিউর রহমানকে চাঁদাবাজি, অপহরণ, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সলঙ্গা থানায় দায়ের হওয়া একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করেন। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।  
সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, ১৩ জুলাই এক ট্রাক মালিক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এরপর ডিবি পুলিশ মামলাটি তদন্তের দায়িত্ব নেয়। এর চেয়ে বেশি কিছু তার জানা নেই বলেন তিনি জানান। 
উলেখ্য, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার সদরপুর গ্রামের মহসীন আলীর ছেলে ব্যবসায়ী মজিবর রহমান এক ট্রাক পিঁয়াজ ১০ জুলাই ঢাকা পাঠান। পিঁয়াজ বোঝাই ট্রাকটি সলঙ্গা থানার হাটিকুমরুল পেট্টোল পাম্পের কাছে এলে উল্লেখিত পুলিশের দুই কর্মকর্তা ট্রাকটি থামায়। তারা ট্রাক ড্রাইভার ও হেলপারকে টেনে হিচরে নিচে নামিয়ে মারপিট করে এবং ৩ লাখ টাকা চাদা দাবি করে। পরে তাদেরকে বেঁধে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। ১৩ জুলাই ব্যবসায়ী মজিবর রহমান বাদী হয়ে সলঙ্গা থানায় মামলা (নং-১৪) করেন। মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হলে তদন্তে ঘটনার সত্যতা থাকায় তাদেরকে আটক করে আদালতে পাঠানো হয়। পরে আদালত সোমবার বিকালে তাদের কারাগারে পাঠায়।ইত্তেফাক
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদকে জড়িতদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে -পুলিশ সুপার

It's only fair to share...000কক্সবাজার সংবাদদাতা :: মাদক ব্যবসাযীদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে বলে ...