Home » সারাবাংলা » স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

image_183666_0অনলাইন ডেস্ক :::
 লাখ টাকা চাঁদার দাবিতে স্বামীকে আটকে রেখে তার নববধূকে ধর্ষণ করা হয়েছে। এই অভিযোগে করা মামলায় বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার বরিশাল নগরীর কালীবাড়ী রোড থেকে সুমন হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়।
এর আগে বিকেলে গৃহবধূর স্বামী ছাত্রলীগ নেতা সুমন ও তার সহযোগী মামুনসহ অজ্ঞাতনামা আরো দুজনকে আসামি করে মামলা করেন।

মামলার এজাহারে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই  গৃহবধূ নোয়াখালী জেলার বাসিন্দা। চট্টগ্রামে কাজ করার সুবাদের বানারীপাড়া বেতাল গ্রামের এক অটোচালকের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরেই প্রেমের সম্পর্ক এবং পরে দুজন বিয়ে করেন। এটা তার দ্বিতীয় বিয়ে। তাই স্বামীর বাড়িতে না উঠে ৭-৮ দিন আগে একই গ্রামে স্বামীর নানার বাড়িতে ওঠেন। ঘটনার দিন রাতে খবর পেয়ে সুমন মোল্লা এবং তার সহযোগীরা ওই বাড়িতে গিয়ে মেয়েটি ও তার স্বামীকে ধরে নিয়ে যান। এ সময়ে ওই দম্পতির কাছে চাঁদা দাবি করা হয় বলে অভিযোগ ওঠে।
পরে গৃহবধূকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ধর্ষিতা। এ সময়ে তার স্বামীকে তার অন্যত্র আটকে রাখা হয় বলেও এজাহারে উল্লেখ করেন।
বানারীপাড়া থানার ওসি সাজ্জাত হোসেন বলেন, “স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে ভিকটিম ও তার স্বামীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে ওই গৃহবধূ বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লার বিরম্নদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগীতা করায় অজ্ঞাতনামা আরো ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘টেলিভিশন ও অনলাইনের জন্য নীতিমালা প্রণয়ন করবে সরকার’

It's only fair to share...45800নিউজ ডেস্ক :: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যুগের সাথে তাল ...

error: Content is protected !!