ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মাদরাসা ছাত্রীকে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বখাটের হামলা, আহত ৪

ahot.এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় মাদরাসায় পড়–য়া ছাত্রীকে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় বখাটে সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের ৪জন আহত হয়েছে। শনিবার রাতে উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ঈদমনি মধ্যমপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আক্রান্ত পরিবার সদস্যরা।

অভিযোগে জানা গেছে, উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঈদমনি মধ্যমপাড়া গ্রামে নুরুল আলমের অপ্রাপ্ত মেয়ে স্থানীয় মাদরাসায় লেখাপড়া করেন। ওই ছাত্রী মাদরাসায় যাওয়া আসার পথে একই এলাকার মৃত নুরুল ইসলামের বখাটে ছেলে লোকমান নানাভাবে ইভটিজিং করে আসছে।

ঘটনাটি জানার পর শনিবার বিকালে ছাত্রীর ভাই নাছির উদ্দিন বাধা দিলে উল্টো নানাভাবে হুমকি দেন অভিযুক্ত বখাটে ও তাঁর সহযোগিরা। এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত বখাটে ও সহযোগিরা মিলে একইদিন রাতে ছাত্রীর ভাই নাছির উদ্দিনকে বাড়িতে ঢুকে হামলা করে। এসময় তাঁরা নাছির উদ্দিনকে কুপিয়ে গুরুতর জখম করে।

আক্রান্ত পরিবার সদস্যরা জানান, নাছির উদ্দিনকে উদ্ধার করতে তার ভগ্নিপতি আজিজুর রহমান এগিয়ে আসলে তাকেও মারধর করে হামলাকারীরা। ঘটনার সময় বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এসময় বাঁধা দিতে গেলে ছাত্রীর মা মর্তুজা বেগম (৪৫) ও বড়বোন হুসনে আরাকে (২৫) বেধম প্রহার করা হয়।

চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, বখাটের হামলা ও বাড়িতে লুটপাটের ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

পাঠকের মতামত: