ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে এক ভারতীয় শিক্ষার্থীর হাতে আরেক ভারতীয় খুন

khunডেস্ক নিউজ :
চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন একটি ফ্ল্যাট বাসা থেকে আসিফ শেঠ নামে ভারতীয় এক শিক্ষার্থী খুন হয়েছে। পুলিশের ধারণা, আসিফের সঙ্গে থাকা উইনসন নামে আরেক ভারতীয় শিক্ষার্থী তাকে খুন করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

আসিফ শেঠ নগরীর ইউএসটিসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। তবে তিনি কোন বিভাগের শিক্ষার্থী তা জানা যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের (চমেক) পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন,রাত ১টার দিকে নিরাজ নামে ভারতীয় এক নাগরিক গুরুতর আহতাবস্থায় তার দুই সহপাঠীকে হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে আসিফকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। উইনসন নামে আরেকজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খুলশী থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বলেন,নিহত শিক্ষার্থী ভারতের মনিপুরের বাসিন্দা। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি আসিফ ও উইনসন একই কক্ষে থাকতেন। রাতে দুজন কক্ষে প্রবেশ করার পর দরজা করে দেন। এরপর তাদের চেঁচামেচি শুনতে পেয়ে পাশের কক্ষের নিরাজ দরজা খুলতে গিয়ে বন্ধ পান। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তিনি দেখেন আসিফের দেহ সিলিংয়ে ঝুলছে। নিচে রক্তাক্ত অবস্থায় উইনসন পড়ে আছেন। পরে তিনি তার স্ত্রীর সহযোগিতায় দুজনকে চমেক হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান,ধারণা করা হচ্ছে রাতে দুই বন্ধু একে অপরের সঙ্গে ঝগড়া করেন। আসিফ উইনসনকে কুপিয়ে আহত করে। আর উইনসন তাকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয়। ময়নাতদন্ত শেষে খুনের প্রকৃত কারণ জানা যাবে।

পাঠকের মতামত: