ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজারে শ্বাশুরের হাতে পুত্রবধূ খুন

khun1শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নে পুত্রবধুকে পিটিয়ে হত্যা করেছে শ্বাশুর। অমানবিক এই ঘটনাটি ১১ জুলাই রাত ১০ টার দিকে ঈদগড় হাসনাকাটা (কোনারপাড়া) গ্রামে ঘটেছে।

জানা গেছে, ঈদগড় চরপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে রোজিনা আকতারের (১৮) সাথে ঈদগড় হাসনাকাটা (কোনার পাড়া) গ্রামের আব্দুর রশিদের ছেলে ছৈয়দ আলম প্রকাশ জসিম (২৫) ড্রাইভারের প্রেমের সম্পর্ক ছিল। সে সুবাধে রোজিনা আকতার ও জসিম ড্রাইভার ১ বছর পুর্বে পালিয়ে গিয়ে বিয়ে করে। পরে স্থানীয় শালিশ বিচারের মাধ্যমে জসিম ড্রাইভারের পরিবার তাদের বিয়ে মেনে নিয়ে রোজিনাকে ঘরে তুলে নিতে বাধ্য হয়। জসিম ড্রাইভারের পিতা সামাজিক চাপের মুখে ছেলের বৌকে ঘরে তুলে নিলে ও এবিয়ে আন্তরিক ভাবে মেনে নিতে পারেনি। এক বছরের মধ্যে ৪/৫ বার কারনে অকারনে ছেলের বৌকে মারধর করেছিল শ্বাশুর।

স্থানীয় অধিবাসি আবুল কালাম জানান , পুত্রবধুকে শ্বাশুর মারধরের ব্যাপারে কয়েকবার শালিশ বিচার করেছি। নিহত গৃহবধু রোজিনা আকতারের চাচা আব্দুল মজিদ জানান, ১১ জুলাই রাত ১০ টায় শ্বাশুর আব্দুল রশিদ তার পুত্রবধু রোজিনাকে অমানবিক মারধর করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রোজিনা আকতারের পিতা আব্দুল কাদের জানান, আমার মেয়ে কে হত্যা করা হয়েছে, আমি এর দৃষ্টান্তমুলক বিচার চাই।রোজিনা আকতারের মৃতদেহ শ্বাশুর বাড়ী হতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । ঈদগড় পুলিশ ফাঁড়ির বিশেষ দায়িত্বরত রামু থানার এএসআই মোরশেদ আলম জানান , বিষয়টি শুনেছি , অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে ।

পাঠকের মতামত: