ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

লামায় সাংবাদিক সংগঠনের মাঝে কম্পিউটার বিতরন

Photo 12.07.17মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

বান্দরবানের লামায় সাংবাদিক সংগঠনের মাঝে উপজেলা পরিষদের পক্ষ থেকে কম্পিউটার বিতরন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী লামা উপজেলার তিনটি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের কাছে কম্পিউটার গুলো হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শি বড়–য়া, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রেসক্লাব একাংশের সাধারণ সম্পাদক মুহাম্মদ কামালুদ্দিন, সাংবাদিক মো. কামরুজ্জামান, বেলাল আহমদ, শাহাব উদ্দিন সহ লামায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

লামা উপজেলা পরিষদ কর্তৃক লামা প্রেস ক্লাব, লামা রিপোর্টার্স ক্লাব ও লামা প্রেস ক্লাবের আরেকাংশ এর মধ্যে তিনটি ডেস্কটপ কম্পিউটার বিতরন করা হয়। এ সময় উপস্থিত সাংবাদিকরা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরীকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, কম্পিউটার প্রদান করার কারনে আমাদের কাজের গতি আরো বৃদ্ধি পাবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী বলেন লামায় কর্মরত সাংবাদিকরা সবসময় বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে থাকেন। জনগণের তথ্য চাহিদা পূরণ করতে অক্লান্ত পরিশ্রম করে থাকে। আমরা আশা করি ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: