ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজার এবং সিবিডিতে জেলার শ্রেষ্ট ক্লিনিক সূর্যের হাসি

fdsr_1নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার ::

কক্সবাজারে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আলী হোসেন। অনুষ্ঠানে জেলায় পরিবার পরিকল্পনা কাজে বিশেষ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্টত্বের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ দেয়া হয়। এতে ক্লিনিক সেবায় সূর্যের হাসি ক্লিনিক, কক্সবাজার এবং সিবিডিতে সূর্যের হাসি ক্লিনিক, মহেশখালী শ্রেষ্ট নির্বাচিত হয়েছে।

পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় কক্সবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ট হলেন খুটাখালি ইউনিয়ন পরিষদ । এছাড়া মহেশখালীর সুলতানা বেগম শ্রেষ্ট পরিবার পরিকল্পনা সহকারী, সদরের মনোয়ারা বেগম শ্রেষ্ট পরিবার পরিকল্পনা পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন।

জেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মাহিদুর রহমান, সিভিল সার্জন ডা. আবদুস সালাম, ডেপুটি সিভিল সার্জন ডা. মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, সদর উপজেলা নারী ভাইসচেয়ারম্যান হেলেনাজ তাহেরা।

এনজিও প্রতিনিধি হিসেবে বক্তৃতা করেন সূর্যের হাসি ক্লিনিক, কক্সবাজার এর ব্যবস্থাপক মোহাম্মদ ঈসা ও এফপিএবির জেলা ব্যবস্থাপক মোহাম্মদ ইকবাল। এ সময় প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের  কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

 

পাঠকের মতামত: