ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, যান চলাচল বন্ধ

acciশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

যাত্রীবাহি বাস হানিফ পরিবহণ ও মালবাহি ট্রাকে মুখোমুখি সংঘর্ষে অন্তত ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলি এলাকায় এঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উভয় দিক থেকে ছেড়ে আসা যানবাহন ও শতশত যাত্রী আটকা পড়েছে। পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে জানাগেছে।

ঘটনাস্থল থেকে করিম নামের একজন বিশ্বস্থ যাত্রী জানিয়েছেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখি যাত্রীবাস (হানিফ পরিবহণ) ও কক্সবাজার অভিমুখি মালবাহি ট্রাক অপর একটি যাত্রীবাহি চাড়পোকা গাড়ীকে বাচাতে গিয়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলি এলাকায় রোববার রাত সাড়ে ৯টায় সংগঠিত দুর্ঘটনায় ২ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হওয়ার কথা নিশ্চিত করেন তিনি। এসময় আরো ৫জন যাত্রী আহত হন। আহত ও নিহতদের পরিচয় তাৎক্ষনিক তিনি জানাতে পারেননি। ঘটনার পরপরই কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উভয় দিক থেকে ছেড়ে আসা যানবাহন ও শতশত যাত্রী আটকা পড়ে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (র্ভারাপ্ত) এএসআই হেলাল উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালাচ্ছে। রাত ১০টার দিকে উভয় পাশে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। তবে ঘটনায় বেশকিছু যাত্রী গুরুতর আহত হওয়ার কথা জানালেও ১ নিহত হয়েছেন, সে বিষয়ে তিনি নিশ্চিত করেন।

পাঠকের মতামত: