ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নাইক্ষ্যংছড়িতে ফাঁকা গুলি করে ২জনকে অপহরণ

Photo 08.07.17 (2)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী-ঈদগড় সড়কে মোটর সাইকেল গতিরোধ করে ২জনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত ১০টায় বাইশারী সড়কের অলীর ঝিরি নাম স্থানে এই ঘটনা ঘটে। অপহৃতরা হল, সাদ্দাম হোসেন( ১৮) পিতা- ওসমান গণি, গ্রাম- দক্ষিণ বাইশারী ও নুরুল আমিন (২৪), পিতা- আবুল করিম মুন্সি, গ্রাম- পূর্ণবাসন পাড়া, বাইশারী, নাইক্ষ্যংছড়ি, বান্দরবান।

জানা গেছে, রাত ১০টায় বাইশারী এলাকার জসিম উদ্দিন (২৩), সাদ্দাম হোসেন ও নুরুল আমিন তিনজন কক্সবাজারের ঈদগড় হতে মোটর সাইকেল যোগে আসছিল। ঈদগড় বাজার হইতে তিন কিলোমিটার পূর্বে অলীর ঝিরি নামক স্থানে পৌঁছালে ৬/৭ জন দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে ও ফাঁকা গুলি মোটর সাইকেলের গতিরোধ করে।

মোটর সাইকেল আরোহী জসিম উদ্দিন বলেন, দুর্বৃত্তরা আমাদের অপহরনের চেষ্টা করলে আমি জীবনের ঝুঁকি নিয়ে পালিয়ে আসি। অপহরণকারীরা সাদ্দাম হোসেন ও নুরুল আমিনকে নিয়ে গেছে। এখনো পর্যন্ত ১৬ ঘন্টা পেরিয়ে গেলেও তাদের কোন হদিস মিলছেনা বা কেউ ফোন করে মুক্তিপণ দাবি করেনি।

বাইশারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মূসা বলেন, সংবাদ পেয়ে তৎক্ষণাৎ বাইশারী ও ঈদগড়ের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনতা সকলে মিলিয়া উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী ধারনা করছে অপহরণকারীরা নিখোঁজ ২জনকে গহীন পাহাড়ে নিয়ে গেছে।

পাঠকের মতামত: