ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মোবাইল ফোন ফেরত চাওয়ায় ছুরিকাঘাতে যুবক খুন, ঘাতক গ্রেফতার

khun

চকরিয়ায় নিহত যুবক মোহাম্মদ আনাছ
এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়ায় মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনার জের ধরে প্রকাশ্যে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মা.আনিসুর রহমান আনাছ (২৫) নামের এক যুবক খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাতটার দিকে চকরিয়া উপজেলা পরিষদের অদুরে মগবাজার কমিউনিটি সেন্টার স্টেশনে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পরপর নিহত আনাছের ভগ্নিপতি মোহাম্মদ রিপনসহ স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে ঘাতক সোহেল প্রকাশ সেহেলকে পাকঁড়াও করে। ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটিদল ঘাতক সেহেলকে গ্রেফতার করেছে।

নিহত মোহাম্মদ আনাছ চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনাস্থ মাষ্টার পাড়া গ্রামের জাহাংগীর আলমের ছেলে। তিনি পেশায় রাজমেস্ত্রী কাজ করতেন। অপরদিকে গ্রেফতারকৃত ঘাতক সোহেল প্রকাশ সেহেল চকরিয়া পৌরসভার Chakaria Picture 06-07-17৬নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনা গ্রামের নুরুল কবিরের ছেলে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কয়েকদিন আগে আনাছের কাছ থেকে একটি মোবাইল সেট কেড়ে নেয় গ্রেফতারকৃত সোহেল। গতকাল বৃহস্পতিবার রাত সাতটার দিকে মগবাজার কমিউনিটি সেন্টার স্টেশনে সেহেলকে দেখতে পেয়ে মোবাইল ফোনটি ফেরত চায় আনাছ। ওইসময় দুইজনের মধ্যে প্রথমে হাতাহাতি ঘটে। পরে ঘাতক সোহেল অর্তকিত এসে বুকে ছুরিকাঘাত করেন আনাছকে। এ অবস্থায় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আনাছকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

রাত সাড়ে সাতটার দিকে চকরিয়া হাসপাতালে লাশ দেখতে আসেন চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রির্পোট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। অপরদিকে গ্রেফতারকৃত ঘাতক সোহেল পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। #

পাঠকের মতামত: