ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বন্যাদুর্গত জনপদের হাজারো নারী-পুরুষের মাঝে এমপি ইলিয়াছের ত্রাণ বিতরণ

Chakaria Picture 05-07-2017 (M.P)এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার বন্যাদুর্গত ১৪টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার বন্যাদুর্গত জনপদের হাজারো নারী-পুরুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া পেকুয়া আসনের এমপি ও জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ। গতকাল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত এমপি ইলিয়াছ উপস্থিত থেকে উপজেলার ডুলাহাজারা, খুটাখালী, ফাসিয়াখালী, লক্ষ্যারচর, চিরিঙ্গা, সাহারবিল, ঢেুমুশিয়া, পুর্ববড় ভেওলা, বরইতলী, কৈয়ারবিল, কাকারা, সুরাজপুর-মানিকপুর, হারবাং, বমুবিলছড়ি, কৈয়ারবিল ইউনিয়নে এবং চকরিয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডের দুর্গত মানুষের মাঝে শুকনো খাবার চিড়া, গুড় ও চিনি বিতরণ করেন। অপরদিকে উপজেলার কয়েকটি ইউনিয়নে এমপি ইলিয়াছের পক্ষ থেকে দলের নেতাকর্মীরা বানবাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে এমপি ইলিয়াছের সাথে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক আসমাউল হুসনা, জেলা পরিষদের নারী সদস্য মহিলা পাটির নেত্রী রেহেনা খানম রাহু, জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদবক জসিম উদ্দিন, এমপির ব্যক্তিগত সহকারি মো.নাজিম উদ্দিনসহ দলের নেতাকর্মী এবং এলাকার সুধীজন। বৃস্পতিবার উপজেলার পশ্চিম বড়ভেওলা, বদরখালী, বিএমচর ও কোনাখালী ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হবে।

ত্রাণ বিতরন শেষে হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি বলেন, চকরিয়া ও পেকুয়া উপজেলার বন্যা পরিস্থিতির সার্বিক বিষয়ে ইতোমধ্যে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রালয়ে অবহিত করা হয়েছে। দুর্গত মানুষের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সহায়তা নিশ্চিতের জন্য দাবি জানানো হয়েছে। তিনি বলেন, আমার ব্যক্তিগত তরফ থেকে দুর্গত মানুষের জন্য তাৎক্ষনিক শুকনো খাবার বিতরণ করা হয়েছে। আজ-কালও দুর্গত এলাকার মানুষের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হবে। #

পাঠকের মতামত: