ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে ৫’শ পিচ ইয়াবাসহ পুলিশের সোর্স সোহেল আটক

Coxsbazar police sorch shohal 04.07.2017শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৪ জুলাই ॥

কক্সবাজার শহরে পুলিশের কথিত সোর্স পরিচয়ে দাবড়িয়ে বেড়ানো সোহেলকে ৫’শ পিচ ইয়াবা সহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের আলহেরা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় সাজাপ্রাপ্ত আসামীসহ আরো ৮ জনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নির্দেশে ৪ জুলাই (গত ২৪ ঘন্টায়) থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালায়। সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুল আজম, ইন্সপেক্টর (অপারেশন) মাইনউদ্দিন, এসআই আবুল কালাম, এসআই দীপক কুমার সিংহ, এসআই শফিকুল ইসলাম, এসআই আক্তারুজ্জামান, এএসআই, রাজীব বৈরাগী, এএসআই শামীমের সমন্বয়ে বিভিন্ন টিম সদর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ১ বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মহেশখালীর গোরঘাটা সাকিনের রেজাউল করিম(৫২),

সমিতি পাড়া থেকে অপহরন মামলার পলাতক আসামী আয়েশা আক্তার (২৫) , জেল গেইট এলাকা থেকে ছিনতাইকারী হাবিবুল ইসলাম লিটন (২৫), দক্ষিন রুমালিয়ারছড়া থেকে চিহ্নিত সন্ত্রাসী আবুল কালাম (২৫) , মুহুরীপাড়া বিসিক এলাকা থেকে রুহুল কাদের বাবুল (২৪), এবিসি ঘোনা থেকে রশিদ ড্রাইভার (৫০), উখিয়া থানার হিজলিয়া গ্রামের বাবুল আলম (৩০) ও বাহারছড়ার জলিলের দোকানের সামনে থেকে আক্তার (২৮) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও শহরের আল হেরা হোটেলের সামনে থেকে পুলিশের কথিক সোর্স সদরের পিএমখালী এলাকার সোহেল’কে ৫০০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়া জানান, আটক ও গ্রেফতারকৃত ব্যক্তিরা গ্রেফতার এড়িয়ে দীর্ঘদিন পলাতক ছিল। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, অপরাধী গ্রেফতার , অপরাধ ও মাদক নির্মূলে পুলিশী অভিযান অব্যাহত আছে।

পাঠকের মতামত: