ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থীদের নবীন বরণে নেতাকর্মীর মিলনমেলা

Chakaria Pc (S.Lig) 01-07-2017এম.জিয়াবুল হক, চকরিয়া ::;

চকরিয়া সরকারি বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের আয়োজনে শনিবার (১ জুলাই) কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানটি সর্বস্থরের শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীর মিলনমেলায় পরিণত হয়েছে। এদিন সকালে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে কলেজ ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্টিত হয়। পরে কলেজ মিলনায়তনে অনুষ্টিত হয় আলোচনা সভা।

এর আগে ছাত্রলীগের পক্ষ থেকে নবীশ শিক্ষার্থীদের সুস্বাগত গোলাপ ও কলম উপহার দিয়ে বরণ করে নেয়া হয়। কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুবিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ চৌধুরী। তিনি এসময় বলেন, আজকের অনুষ্ঠানের শুরুতে উপজেলা ও কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে কলেজের নবাগত সকল শিক্ষার্থীকে জানাই অভিনন্দন ও অভিবাদন। সভায় উপজেলা ছাত্রলীগ সভাপতি বলেন, নবাগত শিক্ষার্থীদেরকে আরক্তিম আদর্শ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতি প্রগাঢ়ভাবে আহ্বান জানাই। সকলের প্রতি মুজিবীয় ভালোবাসা ও বিপ্লব আপ্লুত অভিনন্দন। ছাত্রলীগের অভ্যুদয় বাংলাদেশের জন্মকে সাফল্য মণ্ডিত করেছিল। অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি আরিফ চৌধুরী বলেন, অশুভ শক্তি মোকাবেলা ও শুভ-চিন্তার পুষ্পায়ন বাংলাদেশ ছাত্রলীগের লক্ষ্য। সেই লক্ষ্যে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ দেশজাতির পাশে ছিল, থাকবে।

অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজনু, আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা তাওহীদ ও জাহাঙ্গির, কলেজ ছাত্রলীগের যুগ্ন সাঃ সম্পাদক আমির হোসেন, কাকারা ছাত্রলীগের আহবায়ক শ্রাবণ, হারবাং ইউনিয়নের সাধারণ সম্পাদক বোরহান, কাকারা ইউনিয়ন ছাত্রলীগের সিঃ যুগ্ন আহবায়ক আকাশ চৌধুরী, চকরিয়া পৌর ছাত্রলীগ নেতা একে তারেক, কলেজ ছাত্রলীগের জুলফিকার আলী ভুট্টু (অনার্স), কাজিম, ইকবাল, জুনাইত, বোরহান, ,সাদ্দাম, রিদুয়ান, ,ফাসিয়া খালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা লিটন জুনাইদ,জুলফিকার আলি ভুট্টু (এস এস সি,) তানজিম, মিনহাজ, সোহেল,জিসান, জুনাইত

পাঠকের মতামত: