ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

গোয়ালঘরে অস্ত্র ও গোলাবারুদ, আটক ৩

20170621_105155-copy-879x540-879x540কক্সবাজার প্রতিনিধি ::
কক্সবাজারের মহেশখালীতে গোয়ালঘর থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

বুধবার ভোর রাতে মহেশখালী উপজেলার শাপলাপুর এলাকায় এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদের মধ্যে রয়েছে : ১৩ টি ওয়ান শুটারগান, .১২ বোর শর্ট গানের গুলি-২২ টি, ৫.৫ মিমি/২২ গুলি ৪০৮ টি ও ২৩ হাজার টাকা।

আটক ব্যক্তিরা হলেন: মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়রে ফকিরখালী পাড়ার নুর আহম্মেদ এর ছেলে হাবিবুর রহমান (৩২), উত্তর নলবিলা গ্রামের আজিজুল হকের ছেলে শহিদুল ইসলাম (২৪) ও বাড়িয়াছি গ্রামের মৃত নুরুল আফছারের ছেলে মো. নাসির উদ্দিন (৩০)।

কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশখালীর শাপলাপুরে কয়েকজন অস্ত্র ব্যবসায়ীরা আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় জন্য অবস্থান করছে এমন খবর পায়। পরে ওইস্থান থেকে অভিযান চালিয়ে ৩ জন অস্ত্র ব্যবসায়ীরাকে আটক করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে এনামুল হকের বসতবাড়ির গোয়ালঘর থেকে ১৩ টি ওয়ান শুটারগান, .১২ বোর শর্ট গানের গুলি-২২ টি, ৫.৫ মিমি/২২ গুলি ৪০৮ টি এবং নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। একই সময় আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করার কথা স্বীকার করে।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি শেষে মহেশখালী থানায় হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: