ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

৫ কৃতি ফুটবলার অলিম্পিক ২৩ আসরে স্থান পেয়ে কক্সবাজার জেলাবাসিকে গর্বিত করেছে -ফজলুল করিম সাঈদী

Chakaria Picture 18-06-17,জেলার ৫ কৃতি ফুটবলারদের সম্মানে মালুমঘাট ক্রীড়া সংস্থা ইফতার অনুষ্ঠানে ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদী।

এম.জিয়াবুল হক, চকরিয়া :::

বাংলাদেশ অলিম্পিক ২৩ ফুটবল আসরে স্থান পাওয়া কৃতি ফুটবলারদের সম্মানে চকরিয়া উপজেলার মালুমঘাট ক্রীড়া সংস্থার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল গতকাল রোববার বিকালে মালুমঘাট আইডিয়াল স্কুলে অনুষ্ঠিত হয়েছে। জেলার কৃতি ফুটবলার ইব্রাহিম, আবছার, সুশান্ত ত্রিপুরা, জিকু ও কোশিক বড়–য়ার সম্মানে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফুটবলার সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদী। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, কক্সবাজার জেলা ক্রীড়া সাংবাদিক সমিতির সভাপতি এমআর মাহাবুব, সাবেক ফুটবলার নুরুল আবছার, মালুমঘাট আইডিয়েল স্কুলের প্রধান শিক্ষক আবদুল মালেক ও আওয়ামীলীগ নেতা আবু ছালাম মেম্বার ও সাংবাদিক মো: শাহ আলম। অনুষ্ঠানে রেপারী, ফুটবলার, ক্রীড়া সংগঠক ও শুভানুধায়ীসহ প্রায় দুইশত জন ইফতার আয়োজনে অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফজলুল করিম সাঈদী বলেন, জেলার ৫ কৃতি ফুটবলার আজকে বাংলাদেশ অলিম্পিক ২৩ আসরে স্থান পেয়ে আমাদেরকে গর্বিত করেছে। এই গৌরব সমগ্র কক্সবাজার জেলাবাসির। আশাকরি তাঁরা ভাল পারফরমেন্সের মাধ্যমে সেরা খেলা উপহার দিয়ে জেলাবাসির মুখ উজ্জল করবেন। তিনি বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনকে বিকশিত করতে কাজ করছেন। তার অনুপ্রেরনায় আজকে দেশের প্রত্যন্ত জনপদে খেলাধুলার মান বেড়েছে, তারকা খেলোয়াড় তৈরী হচ্ছে। তাই আমাদেরকে সফলতার অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে হলে কক্সবাজার জনপদ থেকে আগামী তারকা খেলোয়াড় তৈরীতে ভুমিকা রাখতে হবে। #

পাঠকের মতামত: