Home » চকরিয়া » চকরিয়ার জিয়াবুল বাহিনী৩ ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে

চকরিয়ার জিয়াবুল বাহিনী৩ ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া প্রতিনিধি ::
চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়ন পরিষদের ৩জন ইউপি সদস্যকে চকরিয়া পৌর সদরে আসার পথে মোটর সাইকেল থামিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে জিয়াবুল বাহিনীর সেকেন্ডইন কমান্ড চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমের ভাগিনা মিজানুর রহমান। গত ১৭জুন রাত সাড়ে ১০টার দিকে পৌর সদরের চিরিংগা সড়কের খোদারকুম এলাকায় এ ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন ও পথচারীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন চিরিংগা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড এমইউপি ও বুড়িপুকুর গ্রামের জাকের আহমদের পুত্র রেজাউল করিম (৩৭) ১নং ওয়ার্ড এমইউপি জাফর আলম (সিআইপি জাফর), ৪নং ওয়ার্ড এমইউপি হাবিবুল্লাহ। আহতদের মধ্যে রেজাউল করিমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। হাসপাতালে চিকিৎসাধীন আহত রেজাউল করিম মেম্বার জানিয়েছেন, ইতিপূর্বে সওদাগরঘোনা ও চরণদ্বীপ চিংড়ি জোনের মৎস্য প্রকল্পের বিরোধ নিয়ে কয়েকদফা হামলা ও মামলা হয়েছে। এর সূত্র ধরেই পরিকল্পিত হামলা হয়েছে। ঘটনারদিন ইউপি সদস্য জাফর আলম তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে চিরিংগা ষ্টেশনে ঈদের পাঞ্জাবী নেওয়ার জন্য আসছিলেন। গোপন সংবাদে খবর পেয়ে তাদের উপর কাউন্সিলর জিয়াবুল বাহিনীর সেকেন্ডইন কমান্ড মিজানুর রহমান, রানা ও আজিমসহ ১০/১৫জন সন্ত্রাসী হামলা হয়েছে। হামলাকারীদের মধ্যে কাউন্সিলর জিয়াবুলের সন্ত্রাসী বাহিনী মিজানুর রহমান, রানা ও আজিমসহ ১০/১৫জন রয়েছে। এনিয়ে তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, হামলার বিষয়ে অবহিত হয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পেকুয়ায় বাস খাদে পড়ে বৃদ্ধ নিহত

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের পেকুয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে লেদু ...