Home » কক্সবাজার » বিকাশে আর এমপি হওয়ার সুযোগ নেই-কচ্ছপিয়ায় কাজল

বিকাশে আর এমপি হওয়ার সুযোগ নেই-কচ্ছপিয়ায় কাজল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

RAMU-KA-PIC-18-06_1হাফিজুল ইসলাম চৌধুরী :

বিকাশের মাধ্যমে আগামীতে এমপি হওয়ার সুযোগ নেই। জনগণের ভোটে এমপি নির্বাচিত হতে হবে। বিএনপি এবং জনগণ একই সূত্রে গাঁতা। বিএনপিতে নেতা লাগে না। তাই সব ধরণের চিন্তা চেতনা হৃদয়ে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রোববার (১৮জুন) রামুর কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা লুৎফুর রহমান কাজল।

এসময় তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন-দলে কাউয়া এবং ফার্মের মুরগী ঢুকেছে।’ সুতরাং নতুন আওয়ামী লীগ এবং পুরাতন আওয়ামী লীগের মধ্যে দ্বন্দ্ব বাড়ছে। নতুন আওয়ামী লীগের কাছে পুরাতনরা অসহায়। বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগ পালাবার পথ খুঁজে পাবে না সেটা তারাই বলছেন। কারণ তারা আলেম-ওলামাদের কষ্ট দিচ্ছেন। এমনকি হিন্দু, বৌদ্ধ সম্প্রদায়ের লোকজনের ওপরও নির্যাতন চালিয়েছে। আওয়ামী লীগ গ্রামে গ্রামে বিবেদ সৃষ্টি করছে। আজকে চালের দাম ৬০ টাকা। গরু এবং ছাগলের মাংসের দামও আকাশ ছোঁয়া।

লুৎফুর রহমান কাজল বলেন, ‘দেশের কোথাও দুর্নীতি হচ্ছে কিনা জানি না। কিন্তু রামু উপজেলায় সবচেয়ে বেশি লুটপাট হচ্ছে। খোদ রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামশুল আলম মন্ডল একটি অনুষ্ঠানে এ ধরণের অভিযোগ উত্থাপন করেন।’ চেরাগ নিভে যেতে চাইলে একটু বেশি জ্বলে। আওয়ামী লীগের মেয়াদও শেষ হয়ে আসছে। তাই তাদের খারাপ চরিত্রটাও বেশি বেশি প্রকাশ পাচ্ছে বলে দাবি করেছেন বিএনপির সাবেক এই সাংসদ।

কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা মোক্তার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন-রামু উপজেলা বিএনপির সভাপতি এসএম ফেরদৌস, উপদেষ্টা আখতারুল আলম, সহসভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফোরকান আহমদ, সাংগঠনিক সম্পাদক মেহরাজ আহমেদ চৌধুরী মাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বশর বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ নূর উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক ফয়েজ উদ্দিন রাশেদ, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার, বিএনপিনেতা দিদারুল আলম প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কচ্ছপিয়ার যুবদল নেতা কলিম উল্লাহ। ইফতার মাহফিলে রামু উপজেলা, কাউয়ারখোপ, গর্জনিয়া, কচ্ছপিয়া ও বাইশারি ইউনিয়ন বিএনপি ও সহযোগি সংগঠনের সভাপতি-সম্পাদক’সহ নানা শ্রেণির নেতাকর্মীরা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে এ সপ্তাহেই বাংলাদেশের সঙ্গে আলোচনা: সু চি

It's only fair to share...000চলতি সপ্তাহেই বাংলাদেশের সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে সমঝোতায় পৌঁছানোর আশা প্রকাশ করেছেন ...