ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়ার আসনটি দেশরত্ম শেখ হাসিনাকে উপহার দিতে হবে -ঢেমুশিয়ায় জাফর আলম

aaaaঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম।

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

মাতামুহুরী সাংগঠনিক উপজেলার ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের গতকাল শুক্রবার বিকালে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান রোস্তম আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাংগীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসরাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো। বক্তব্য রাখেন পশ্চিমবড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহনেয়াজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, মাতামুহুরী উপজেলা যুবলীগের আহবায়ক আনসারুল করিম, যুগ্ম আহবায়ক কাইছারুল হক বাচ্ছু প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে চকরিয়া উপজেলা, মাতামুহুরী উপজেলা এবং ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, চকরিয়া-পেকুয়ায় আওয়ামীলীগের রাজনীতিতে বর্তমান সময়ে অনেক ত্যাগী নেতার আবির্ভাব ঘটেছে। যারা এই জনপদে দুর্দিনে আওয়ামীলীগের রাজনীতির সাথে এবং আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের সাথে যাঁরা মাঠে ময়দানে ছিলনা। এ ধরণের নেতাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। তাঁরা দু:সময়ে দলের জন্য, নেতাকর্মীদের জন্য কিছু করবেনা, কিন্তু সময় সুযোগ আসলে তাঁরা খবরদারি করবে। আশা করি চকরিয়া-পেকুয়া ও মাতামুহুরী উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীরা সেই ধরণের নেতাদের বয়কট করবে। তিনি বলেন, আমি দলের দায়িত্ব নেয়ার পর থেকে চকরিয়া-পেকুয়া জনপদে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এবং নেতাকর্মীদের বিপদে আপদে অতীতে যেমন হাজির ছিলাম, আগামীতেও থাকবো। ইনশল্লাহ বিএনপি জামাতকে ভয় করে আওয়ামীলীগের নেতাকর্মীকে রাজনীতি করতে হবেনা। জাফর আলম আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনা সরকারের আসার পর গত আটবছরে দেশের অন্য জনপদের মতো চকরিয়া-পেকুয়া উপজেলার প্রত্যন্ত জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ সরকারের উন্নয়ন এবং সাফল্যের কথা জনগনের কাছে তুলে ধরতে হবে। আগামীতেও চকরিয়া-পেকুয়া জনপদে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে দেশরত্ম শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তাই আমাদেরকে সেই লক্ষ্যে কাজ করতে হবে। যাতে আগামী সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়ার আসনটি দেশরত্ম শেখ হাসিনাকে উপহার দিতে পারি।#

পাঠকের মতামত: