ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ছেলের সঙ্গে ছবি তুলে ভাইরাল শ্রাবন্তী

1বিনোদন ডেস্ক :::

টলিউড জগতের জনপ্রিয় একটি নাম শ্রাবন্তী। মিষ্টি হাসি আর অভিনয় দক্ষতা দিয়ে তিনি বাজিমাত করেছেন সিনেমাপ্রেমীদের মন। তবে বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না এই গ্ল্যামার অভিনেত্রীর। দীর্ঘসময় বক্স অফিসে তেমন কোনো হিট ছবি দিতে পারেননি। ইন্টারনেট জগতেও নানা বিতর্ক সৃষ্টি করে ভাইরাল হয়েছেন বার বার।

srabanti-1পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া উত্তাল ছিল শ্রাবন্তীকে নিয়ে। মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে নিয়েও ফের সোশ্যাল মিডিয়ার ‘ডেইলি সোপ’ ছিলেন শ্রাবন্তী। আর তারই ধারাবাহিকতায় আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই টলিউড অভিনেত্রী। এবার ছেলে ঝিনুকের সঙ্গে তোলা একটি ছবিকে কেন্দ্র করে বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

অনেকে লিখছেন ‘এ কেমন মা, যে তার ছেলের সঙ্গে এমন পোজে ছবি তোলেন?’ তবে শ্রাবন্তী একেবারেই সেদিকে দৃষ্টিপাত করেননি। তিনি তার ছেলের বন্ধু, এটি তিনি আগেও জানিয়েছিলেন। আর সেজন্যই হয়তো এমন ছবি তুলতে অসুবিধা হয়নি তার।

তবে জনপ্রিয় এই গ্ল্যামার অভিনেত্রীর ভক্তদের জন্য সুখবর হলো, বর্তমানে শ্রাবন্তী কাজ করছে রাজশ্রী দে পরিচালিত ‘বীরপুরুষ’ ছবিতে। যেখানে তাকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়।

পাঠকের মতামত: