ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বান্দরবানে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মাঝে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

Photo 14.06.17 (1)মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি ঃ

টানা তিন দিনের প্রবল বর্ষণে বান্দরবান পার্বত্য জেলায় বন্যা ও পাহাড় ধসে নিহতের সংখ্যা বেড়ে ৯ জন ও আহত হয়েছে বেশ কয়েকজন। এই ঘটনার পর নিহতের পরিবারের পাশে দাড়াঁতে বুধবার বান্দরবান আসেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় তিনি ভুক্তভোগী মানুষের দুঃখ ও দুর্দশার খোঁজ খবর নেন।

সড়ক ও সেতু মন্ত্রী বলেন, আওয়ামীলীগ বিপদের সময় মানুষের পাশে দাড়াঁয় আর বিএনপি অফিসে বসে প্রেস ব্রিফিং করে দায়িত্ব শেষ করে। সাধারণ মানুষ তাদের ভাল করে চিনেছে। কারা জনগণের বন্ধু ? তিনি এই বিপদের সময় আওয়ামীলীগের সকল নেতা কর্মীকে দুস্থ মানুষের পাশে থাকতে বলেন।

সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বুধবার দুপুরে বান্দরবান শহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবল আলম হানিফ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবী সহ স্থানীয় আওয়ামীলীগের নেতা ও বিভিন্ন প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী ওবায়দুল কাদের বান্দরবানের ১০টি আশ্রয় কেন্দ্রের ৫শত ৩১ পরিবারকে ২০ কেজি করে চাউল, পাহাড় ধসে নিহত প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার টাকা ও প্রত্যেক আহতদের চিকিৎসার জন্য ৫ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

পাঠকের মতামত: